বগুড়ার-সংবাদশাজাহানপুর

বগুড়া যাত্রীবাহী দুই বাস মুখো মুখি সংঘর্ষে ৩ জন নিহত

সংবাদ আজকাল ডেক্সঃ বগুড়া শাজাহানপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী সহ ৩জন নিহত হয়েছে। আহত হয়েছেন ২০জন।
বুধবার বিকেলে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার ষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রংপুর সদরের কামালকাচনা গ্রামের আব্দুল্লাহ্ আল ফকিরের ছেলে খায়রুল আলম যাদু ও তার স্ত্রী রেনু বেগম। অপর দিকে অন্য নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি বাস চালক বলে জানা গেছে। আহতদের মধ্য রংপুর সদরের মেলাবর গ্রামের পরিমলের স্ত্রী মিনতী, রংপুর ঘোড়াঘাট কানাগাড়ী গ্রামের সুবিদের মেয়ে সুলতানা, গংগাচড়া থানার পাকুরিয়া গ্রামের বাতেনের ছেলে সাব্বির, স্কুল পড়–য়া ছাত্র মিরাজ সহ আরো অনেকে।
আহত মিরাজ জানায়, তার মা রানু বেগম ঢাকার কেরানীগঞ্জ তেলখানা এলাকায় আইডিয়াল প্রিপারেটরি স্কুলে শিক্ষকতা করেন। ঈদের ছুটি শেষে বাড়ি ফিরছিলেন তারা।
প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানাযায়, আড়িয়াবাজার ষ্ট্যান্ড মহাসড়কের উপর একটি লোকালবাসে যাত্রী উঠানামা করছিলো। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৪০৪৫) থেকে থাকা লোকাল বাসটিকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব ১৩-০৪০৭) বাসের মুখো মুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন অন্তত ২০/২৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, দুর্ঘটনা খবর পেয়ে থানার পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রæত পৌছে এবং উদ্ধার তৎপরতা চালিয়ে মহা সড়কে যানচলাচল স্বাভাবিক করে। আহতদের কে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনজন মারা যায়। দুর্ঘটনায় কবলিত বাস দুটি থানায় রয়েছে।

Related Articles

Back to top button
Close