বগুড়ার-সংবাদশিবগঞ্জসোনাতলা'র সংবাদ

বগুড়া শিবগঞ্জের শান্তি -উন্নয়ন ও ভুমিদস্যুদের কবল থেকে রক্ষায় মোটর সাইকেল মার্কায় ভোট দিনঃ রিজু্‌

শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ 
শুক্রবার বিকালে বগুড়ার শিবগঞ্জ থানা গোল চত্বরে মোটর সাইকেল মার্কার এক বিশাল পথ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও রায়নগর ইউপির পরপর দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। এ সময় তিনি বলেন, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ, বাল্য বিবাহমুক্ত ও ভুমি দস্যুদের হাত থেকে শিবগঞ্জ উপজেলাকে বাচাতে ও আধুনিক শিক্ষা নগরীর উপজেলা গড়তে মোটর সাইকেল মার্কা ভোট দিয়ে অমাকে নির্বাচিত করার জন্য দলমত নির্বিশষে শিবগঞ্জ বাসীর প্রতি আহবান জানাই। তিনি আরও বলেন , যারা সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছে তাদেরকে আগামী ১৮ তারিখে ব্যালটের মাধ্যমে পরাজিত করে জনগণের বিজয় নিশ্চিত করতে হবে ইনশাল্লাহ।সেই সাথে তিনি শিবগঞ্জের শান্তি -উন্নয়ন ও ভুমিদস্যুদের কবল থেকে রক্ষায় মোটর সাইকেল মার্কায় ভোট চাইলেন!
এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এরফান আলী, উপজেলা যুব সংহতির আহবায়ক হুসাইন শরিফ সঞ্চয়, রায়নগর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু ররায়হান, সদস্য আলাউদ্দিন,শহিদুল ইসলাম, তোফাজ্জল হোসেন তোফা, ছানাউল হক ছানা, শাহিন, বাদল মিয়া, মোস্তফা কামাল তোতা, অনিছুর রহমান, বেলাল হোসেন, হাম্মাদ আলী, মহসিন আলী, রঞ্জু মিয়া, সিরাজুল, জিয়া, রুবেল, , আইনুর, আশরাফ, অধ্যক্ষ আব্দুল আলিম, মোস্তাক আহমেদ,সাবেক সদস্য ওয়াহেদুল ইসলাম হাম্মাদসহ  ১২ টি ইউনিয়নের মটর সাইকেল মার্কার কর্মী ও সমার্থক, বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও গণ্য মান্য ব্যক্তি বর্গ।
এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে মোটর সাইকেল মার্কার খন্ড খন্ড মিছিল আসতে থাকে এ সময় সদর রাস্তা চলাচল বন্ধ হয়ে যায়।পথ সভা শেষে এক বিশাল নির্বাচনী মিছিল উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Related Articles

Back to top button
Close