বগুড়ার-সংবাদমহাস্থান

বগুড়া সদরের ত্রিমোহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক এক ছাত্রকে বেধরক মারপিট ও শালিসে ক্ষমা প্রার্থনা

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি: বগুড়া সদরের গোকুল ইউনিয়নের রাম শহর ত্রিমোহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কর্তৃক এক ছাত্রকে বেধরক মারপিট, ম্যানেজিং কমিটি ও গণ্যমান্য ব্যক্তি বর্গের শালিসে ক্ষমা প্রার্থনা।

জানা গেছে, রামশহর ত্রিমোহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খোরশেদ আলম নান্নু তার বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র আরাফাত রহমান (৮) স্কুল ছুটির পূর্বেই বারুম থেকে বের হওয়াকে কেন্দ্র করে তাকে বেধরক মারপিট করে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল ৩টা ৪৫ মি:।

এঘটনা আরাফাত তার পরিবারকে জানালে তারা ম্যানেজিং কমিটির কাছে ঐ শিক্ষকের বিচার দাবী করে। রবিবার সকাল ১০টায় শালিশে নান্নু মিয়া তার কৃতকর্মে জন্য আরাফাতের পিতার কাছে ক্ষমা প্রার্থনা করে এবং ভবিষ্যতে এধরনের আচরণ না করার প্রতিশ্র“তি দেয়। উলে­খ্য যে, ঐ শিক্ষক এধরনের ঘটনা ছাড়াও আরও অনৈতিক ঘটনা ঘটিয়েছিল।

এসময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আ: রহমান, মাহফুজার রহমান, রুবেল, আলমগীর হোসেন, ইদ্রিস আলী, রেজাউল করিম, কিনা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এধরনের শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অভিভাবক বৃন্দ শিক্ষা বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Related Articles

Back to top button
Close