বগুড়া সদরবগুড়ার-সংবাদ

বগুড়া সদরের ৫টি ইউনিয়নে গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল বিতরন

সদর উপজেলা (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিবার সকালে বগুড়া সদরের নিশিন্দারা, নুনগোলা , নামুজা , লাহিড়ীপাড়া ও গোকুল, ইউনিয়ন পরিষদে গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল বিতরন করা হয়।

সকাল ১১ টায় নিশিন্দারা ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসাবে চাল বিতরন উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা। তিনি বলেন গরীব ও দুঃস্থ্য ব্যক্তিরা যাতে সঠিক মাপে চাল পায় সেজন্য তিনি স্ব -স্ব ইউপি চেয়ারম্যান ও ইউপি সদেস্যদেরকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম, ইউপি সদস্য আল আমিন পেস্তা, আঃ রশিদ,জাহিদুর রহমান ,রাজ্জাক ,মোজাফ্ফর, হারুন, শাহিন ,শাজাহান , সচিব তাহেরা খাতুন, ট্যাগ অফিসার সদর উপ-সহকারী কৃষি অফিসার সুলতানা শামিম। ১৯ কেজি করে ২ হাজার ২০০ জন গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল বিতরন করা হয়।

নামুজা ইউপিঃ ভিজিএফ এর চাল বিতরন করেন নামুজা ইউপি চেয়ারম্যান এস এম রাসেল মামুন, ট্যাগ অফিসার উপ-সহকারী ভুমি কর্মকর্তা স্বপন কুমার , ইউপি সচিব আজিজুল হক, ইউপি সদস্য এবিএম সিদ্দিক, হারুনুর রশিদ, মুনসুর, আকবর, রাসেল, বুবিয়া , বাসেদসহ সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। ১৯ কেজি করে মোট ২ হাজার ৭০০ জনকে ভিজিএফ এর চাল বিতরন করা হয়।

নুনগোলা ইউপিঃ ভিজিএফ এর চাল বিতরন করেন নুনগোলা ইউপি চেয়ারম্যান মাওঃ এমদাদুল হক, ট্যাগ অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা নাজিম উদ্দিন, ইউপি সচিব রাসেল খানসহ সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।১৯ কেজি করে মোট ২ হাজার ৩০০ জন গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল গুলো বিতরন করা হয়।

লাহিড়ীপাড়া ইউপিঃ গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল গুলো বিতরন লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান আপেল মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, ইউপি সচিব সহ সকল সদস্য বৃন্দ। ১৯ কেজি করে গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল গুলো বিতরন করা হয়।

গোকুল ইউপিঃ ভিজিএফ এর চাল বিতরন করেন গোকুল ইউপি আঃ মমিন, ইউপি সচিব আলী আজম, ইউপি সদস্য রেজাউল করিম টুলু, নাজমা আকতার ,তোফাজ্জল হোসেন লেদু, জাহাঙ্গীর আলম , ,ফয়েজ উদ্দিন, জাহাঙ্গীর হোসেন, নুর আলম, নুরুল ইসলাম নুর , ফারাইজুল ইসলাম, গোলাপী বেগম, কামরুন নাহার , নাজমা সরকার, অফিস সহকারী সাইফুল ইসলাম , ১৯ কেজি করে ৩০০০ হাজার জন গরীব ও দুঃস্থ্যদের মাঝে ভিজিএফ এর চাল গুলো বিতরন।

Related Articles

Back to top button
Close