সোনাতলা

বগুড়া -১ আসনে সোনাতলা পৌর মেয়র নান্নু কে উপ নির্বাচনে এম পি হিসাবে দেখতে চান সাধারণ মানুষ

সংবাদ আজকাল,ডেক্সঃ জাতীয় সংসদ উপ নির্বাচনে সোনাতলা সারিয়াকান্দি যোগ্যতম বগুড়া জেলা শ্রমিক লীগের সহ সভাপতি এবং সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু কে এমপি হিসেবে দেখতে চায় সোনাতলা পৌর সহ সারিয়াকান্দি থানার সাধারণ জনগণ।

ভালবাসার বাংলাদেশ এবং এর সর্বসাধারণ নাগরিকদের চাওয়া এই বিশ্বায়নের যুগে বাংলাদেশ কে যারা নেতৃত্ব দিবে তাঁরা হবেন বয়সের দিকে তরুণ, আদর্শের দিকে সৎ ও সততার ধারক-বাহক, চারিত্রিক বিশ্লেষণে ন্যায় ও নীতিবান; সর্বোপরি নিষ্কলুষ, শিক্ষা সচেতন এবং উচ্চশিক্ষিত । যাদের নেতৃত্ব দেশকে এগিয়ে নিবে, ভারহীন করে তুলবে। দেশের জনগণ হবে মুক্ত এবং স্বস্তির বাগানে স্বাধীন প্রজাপতি। সোনাতলা সারিয়াকান্দির জনগণও এই আকাঙ্খা থেকে বিচ্যুত নন।

জনপদে তিনি একজন বর্তমান পৌর মেয়র,এবং বঙ্গবন্ধুর আদর্শে বুকে ধারণ করে সৃজনশীল উদ্যোক্তা হিসেবে যেমন পরিচিত তেমনি সমাধিক পরিচিত একজন সমাজকর্মী হিসেবে। সমাজের নানা স্তরে রয়েছে তাঁর বিভিন্ন কার্যক্রম। বিশেষ করে শিক্ষাখাতে অন্যরকম এক প্রভাব বিদ্যমান। নানা আন্দোলন সংগ্রামের অগ্রনায়ক জাহাঙ্গীর আলম নান্নু ভয়-ঢরহীন লড়ে গেছেন অবিরত। কাগজে-কলমে সরব ছিলেন নিয়মিত, আবার ছিলেন রাজপথেও।

একজন নেতা হিসাবে শিক্ষানুরাগী, দেশপ্রেমী এবং নিষ্কলুষ তারুণ্যের প্রতীক হিসেবে এক যুগেরও বেশি সময় ধরে কাজ করে গেছেন এবং যাচ্ছেন সোনাতলা এবং সারিয়াকান্দিবাসীর হয়ে নীরবে নিভৃতে তাকেই কেন চাইবনা এমপি হিসেবে? যিনি শুধু বাক সচেতনই নন বরং স্পষ্টবাদী একই সাথে প্রতিবাদী কন্ঠস্বর।

সোনাতলা পৌর সভায় রয়েছে তার বিশাল অবদান। করেছেন অনেক উন্নয়ন মূলক কাজ।তাই সোনাতলা সারিয়াকান্দির সাধারণ জনগণ জাহাঙ্গীর আলম নান্নুকে বগুড়া -১(সোনাতলাসারিয়াকান্দি) এম পি হিসাবে দেখতে চান। উল্লেখ্য , বগুড়া -১ (সোনাতলা -সারিয়াকান্দি) সংসদীয় আসনের জাতীয় সংসদ এমপি আব্দুল মান্নান , ঢাকায় ল্যাব এইড হাসপাতালে, শনিবার (১৮ জানুয়ারি ) সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার মৃত্যতে আসন টি শুন্য হয়।

Related Articles

Back to top button
Close