বগুড়া সদরবগুড়ার-সংবাদ

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আমাদের এগিয়ে যেতে হবে -আমিনুল ইসলাম ডাবলু

সংবাদ আজকাল ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া সদর উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ যোহর সদর উপজেলা পরিষদ মসজিদে দোয়া মাহফিলের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিব আমাদের চেতনা। তিনি সব বাঙালির অনুপ্রেরণা।

যত দিন বাংলাদেশ নামে দেশ থাকবে, বাংলা ভাষা থাকবে, বাংলা সংস্কৃতি ও সভ্যতা থাকবে, তত দিন শেখ মুজিব নামটি সোনার অক্ষরে লেখা থাকবে বাঙালি জাতির ইতিহাসের পাতায় পাতায়। তিনি চিরঞ্জীব, চির অম্মল হয়ে থাকবেন এ দেশের প্রতিটি মানুষের মণিকোঠায়। তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ আন্দোলন-সংগ্রামের পথ পাড়ি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার প্রত্যয়ে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। উন্নত রাষ্ট্র গঠনের লক্ষ্যে তিনি নেতাকর্মীদের একসাথে কাজ করার আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা যুবলীগনেতা আনোয়ার পারভেজ রুবন, আব্দুর রাজ্জাক, নাছিরুজ্জামান টিটো, আব্দুর রাশেদ শিবলু, খালেকুজ্জামান রাজা, আবু সাঈদ পাপ্পু, সাজেদুর রহমান সিজু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক ইফতারুল ইসলাম মামুন, উপজেলা যুবলীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান কামরুল হুদা উজ্জল, শহর যুবলীগনেতা মোশারফ হোসেন বুলবুল, পৌর কাউন্সিলর মোস্তাকিম রহমান, নাছির উদ্দিন নান্নু, আবু সাঈদ লেলিন, কামরুজ্জামান কাজল, আবু হানিফ সোহেল, নুর আলম নয়ন, আব্দুল হান্নান, জহুরুল ইসলাম, লিটন মিয়া, ইব্রাহিম হোসেন, রিজু হোসেন, আমিনুর রহমান, রফিকুল ইসলাম সাজু, এনামুল হক, মিঠু রহমান প্রমুখ। শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ঠ শাহাদত বরনকারীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব।

Related Articles

Back to top button
Close