জাতীয়

বিপুল পরিমান টাকা ও অবৈধ পিস্তল বিদেশি মদসহ যুবলীগনেতা আটক

সংবাদ আজকাল ডেস্কঃ রাজধানীর প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম@ জি কে শামীমকে আটক করেছে র‌্যাব।আজ শুক্রবার দুপুরে রাজধানীর নিকেতনে শামীমের কার্যালয় থেকে ৭ দেহরক্ষীসহ তাকে আটক করা হয়।র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীমের কাছ থেকে অত্যাধুনিক একটি আগ্নেয়াস্ত্র ও তার সাত দেহরক্ষীর কাছ থেকে আরও সাতটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।র‌্যাব জানায়, টেন্ডারবাজি, চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগে তাকে আটক করা হয়েছে।

জি কে শামীম যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক বলে লোকমুখে শোনা গেলেও সংগঠনটির শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজু বলেন, শামীম যুবলীগের কেউ নন। তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

এর আগে শামীমের ব্যবসায়িক কার্যালয় রাজধানীর নিকেতনে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানের সময় তার কার্যালয় জি কে বিল্ডার্স থেকে নগদ দেড় কোটি টাকা উদ্ধার করেছে (র‌্যাব)। এ ছাড়া ২০০ কোটি টাকার একটি এফডিআর পাওয়া গেছে। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম তার কার্যালয়ে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করেন।

Related Articles

Back to top button
Close