জাতীয়রাজনীতি

মহান বিজয় দিবসে রাজধানীসহ সারা দেশে বিজয় র‌্যালি করবে আওয়ামীলীগ

 

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে রাজধানীসহ সারা দেশে আওয়ামী লীগের নেতৃত্বে দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলো বর্ণাঢ্য বিজয় র‌্যালি করবে বলে জানিয়েছেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।
মঙ্গলবার দুপুর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান হানিফ।
হানিফ বলেন, দেশে যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন হচ্ছে। ষড়যন্ত্র-চক্রান্ত ছিন্ন করে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ। এজন্য এই বিজয় দিবস দেশবাসীর জন্য নতুন মাত্রার বিজয়। বিজয়ের আরো নতুন মাত্রা যোগ করতে ভিন্ন আঙ্গিকে আড়ম্বরপূর্ণ বিজয় র‌্যালি করবে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন। আর এর মধ্য দিয়ে স্বাধীনতাবিরোধীদের সব ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিহতের শপথ নিতে হবে।
হানিফ আরো বলেন, অচিরেই জামায়াতে ইসলামী নিষিদ্ধ হবে। এজন্য তারা মরণ কামড়ের মতো শেষ ষড়যন্ত্র-চক্রান্ত করবে। আমাদের ঐক্যবদ্ধভাবে এগুলো প্রতিহত করতে হবে।
সংবাদ সম্মেলনের আগে অনুষ্ঠিত বৈঠকে যুদ্ধাপরাধীদের বিচার করা এবং স্বপ্নের পদ্মাসেতু বাস্তবায়ন কাজের উদ্বোধন করায় প্রধানমন্ত্রীর প্রতি সর্বসম্মতভাবে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে বলেও জানান হানিফ।
বৈঠকে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, স্বাচিপের সভাপতি ইকবাল আর্সলান, ইঞ্জিনিয়ার্স
ইনস্টিটিউশনের সাধারণ সম্পাদক আব্দুস সবুর, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, মহিলা লীগের সভাপতি আশরাফুন্নেছা মোশাররফ, যুবমহিলা লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, কৃষকলীগের সভাপতি মোতাহের হোসেন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, কৃষিবিদ ইনস্টিটিউশনের সাধারণ সম্পাদকসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতারা।

Related Articles

Back to top button
Close