সারাদেশ

মহিমাগঞ্জে ইউ পি নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান মুন্সি রেজওয়ানুর রহমান

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ নং মহিমাগঞ্জ ইউনিয়নের আসন্ন (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আবারো মুন্সি রেজওয়ানুর রহমান কে দেখতে চায় এলাকার জনগণ।

জেলার অন্যান্য ইউনিয়নের মত নির্বাচনী আমেজ জমে উঠেছে মহিমাগঞ্জে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এই ইউনিয়নে একাধিক প্রাথী হইলেও তার মধ্যে একজন সৎ যোগ্য মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায় এলাকার জনগণ। গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় ব্যবসায়ী সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগ এই নেতা কে উপজেলা ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

মহিমাগঞ্জ এলাকার বেশ কিছু ওয়ার্ডের ভোটার সহ এলাকাবাসী জানান ইউপি চেয়ারম্যান হিসাবে মুন্সি রেজওয়ানুর রহমান নির্বাচিত হলে রাস্তাঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে। এলাকার জনগণ আরও বলেন একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চাই। তাহলেই মহিমাগঞ্জ ইউনিয়নের উন্নয়ন বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ।

 

Related Articles

Back to top button
Close