সারাদেশ

মানিকগঞ্জে নারী ধর্ষণ মামলার আসামীর আদালতে আত্মসমর্পন

শারমিন শোভা স্টাফ রিপোর্টারঃ
মানিকগঞ্জে এক নারীকে প্রতারণার মাধ্যমে ৪ বছর ধরে ধর্ষণ মামলার আসামী মো. আলী হোসেন উজ্জ্বল (৪০) রবিবার দুপুরে মানিকগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করেছে। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান বলেন, তারা আদালতের কাছে অভিযুক্ত আসামীর ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছেন।

অভিযুক্ত আসামী মো. আলী হোসেন উজ্জ্বল মানিকগঞ্জের ঘিওর উপজেলার নালী ইউনিয়ন পরিষদের মেম্বার দরবেশ বেপারীর ছেলে। সে বিবাহিত। এলাকায় তার স’মিল, রাইস মিল ও ফার্নিচারের দোকান রযেছে।

উল্লখ্য, গত ১৬ এপ্রিল রাতে ওই নারী মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওই নারীর অভিযোগ, ওই ব্যক্তির কথামত না চললে তাকে অমানবিক শারীরীক নির্যাতন সহ্য করতে হয়। ওই ব্যক্তির কথায় সে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন মানুষের সাথে শারীরীক সম্পর্ক করতেও বাধ্য হয়েছে। শুধু তাই নয়, ওই ব্যক্তি ওই নারীকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে ৮ লাখ টাকা ২৫ হাজার টাকা ঋণ উঠিয়ে নিয়েছে। এখন ওই ব্যক্তির কুনজর পড়েছে ওই নারীর স্কুল পড়ুয়া মেয়ের দিকে। মেয়ের সাথে শারীরীক সম্পর্ক না করতে দিলে এ বিষয়ে তার স্বামীকে জানাবে এবং তার গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম বলেন, মো. আলী উজ্জ্বলের অপকের্মে সহায়তার অভিযোগে অভিযুক্ত আরেক আসামী ওই বাড়ির মালিক মনিরা বেগম মনোয়ারাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: লুৎফর রহমান বলেন, ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। বুধবারের মধ্যে সংশ্লিষ্ট থানায় মেডিক্যাল রিপোর্ট প্রেরণ করা হবে।

Related Articles

Back to top button
Close