সারাদেশ

যশোরে ডেঙ্গু রোগী পরিদর্শন ও ঝিকরগাছায় অভিযোগ বাক্স স্থাপন করায় “যশোরের অভিভাবক” আখ্যা পেলেন ডাঃ নাসির উদ্দিন এমপি

মিঠুন সরকার, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি :
বৃহস্পতিবার সকাল ১১ টায় যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল(অব) ডাঃ মোঃ নাসির উদ্দিন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন, রোগীদের সার্বিক খোঁজ-খবর এবং ডাক্তারদের করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন ।
দুপুর ১ টায় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি ২ জন ডেঙ্গু রোগীর খোঁজ-খবর নেন ।
দুপুর ২ টায় ঝিকরগাছা বাজারস্থ নিশানা শপিং কমপ্লেক্স এবং ইসলামী ব্যাঙ্ক ঝিকরগাছা শাখার সামনে অভিযোগ বাক্স স্থাপন করেন । এ অভিযোগ বাক্সের মাধ্যমে জনগণ সরাসরি তাদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপির সাথে অভিযোগ লিখে জমা দিতে পারবেন এবং তাদের পরিচয় গোপন রেখেই অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে ও মিথ্যা অভিযোগের জন্য শাস্তির ব্যাবস্থাও থাকবে বলে জানান ডাঃ মোঃ নাসির উদ্দিন এমপি ।
এসময় যশোরের সিভিল সার্জন মোঃ আবুল কালাম আজাদ বলেন, এখনো পর্যন্ত কোনো সংসদ সদস্য ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন বা করণীয় সম্পর্কে কোনো তথ্য আমাদেরকে দেননি। ডাঃ নাসির উদ্দিন এ প্রথম আসলেন । তিনি শুধু ঝিকরগাছা -চৌগাছা নয় তিনি সমগ্র যশোরের অভিভাবক ।
এসময় উপস্থিত ছিলেন যশোর জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ,যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল(অব) ডাঃ মোঃ নাসির উদ্দিন, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালনা কমিটি এবং কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিচালক,আবাসিক মেডিকেল অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শরিফুল ইসলাম, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা,যে সাংবাদিক মিঠুন সরকার,আফজাল হোসেন চাঁদ সহ ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

Related Articles

Back to top button
Close