সারাদেশ

রাতে জন্ম সকালে আদালতের বারান্দায় শিশু

অনলাইন ডেস্কঃ রাতেই জন্ম আর সকালেই আদালতের বারান্দায় শিশু। এমনই ঘটনা ঘটেছে খুলনার আদালত পাড়ায়। বাবার খুনিদের বিচারের দাবিতে আদালতে আসা মায়ের কোলে দেখা গেছে এ নবজাতককে।

গত সোমবার (২৬ আগস্ট) রাতে সাগিরা বেগম এক কন্যা সন্তান প্রসব করেন। তার নাম রাখা হয় নাঈমা। পরদিন সকালেই কন্যা সন্তানকে কোলে নিয়ে আদালত চত্বরে ঘুরতে দেখা যায় তাকে। হতভাগা শিশুটি জন্মের পরে তার বাবার মুখ দেখতে পারেনি। এখন শিশুটির মা সাগিরা বেগমের একটাই দাবি- স্বামীর খুনিদের সবোর্চ্চ শাস্তি।

জানা যায়, গত ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে জেলার তেরখাদা উপজেলার পহড়ডাঙ্গা গ্রামে নৃশংসভাবে নাঈম শেখকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামের পরিকল্পনায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

উল্লেখ্য, হত্যাকাণ্ডের পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার (২০ আগস্ট) নাঈম হত্যায় মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানের অভিযোগে ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

Related Articles

Back to top button
Close