সারাদেশ

র‌্যাব-১২, সিপিএসসি সিরাজগঞ্জ কর্তৃক ৪৭ পিস ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্কঃ সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন মাদক বিরোধী অভিযানে ৪৭ বোতল ফেন্সিডিলসহ মোঃ আনিসুর রহমান(২৬), মোঃ এমদাদুল হক মিলন(২৬) এবং মোঃ শফিকুল ইসলাম(৩১) নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল।

আটককৃত মোঃ আনিছুর রহমান, হলেন দ্রদৌলত পুর গ্রামের, রায়গঞ্জ থানার মোঃ ফজলার রহমান,ও মোঃ এমদাদুল হক মিলন হলেন দৌলত পুর গ্রামের, রায়গঞ্জ থানার মৃত- গনি শেখ এবং মোঃ শফিকুল ইসলাম হলেন ঘুড়পা নতুন পাড়া, সলঙ্গা থানার মৃত-নজির উদ্দিন এর ছেলে। এ সময় তাদের নিকট ৪৭ পিস ফেন্সিডিল, ০৩ টি মোবাইল, ০৩ টি সিমকার্ড, ও নগদ ১০,৮০০/- টাকা উদ্ধার করা হয়।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর ”ল” অফিসার অতিঃ এসপি মোঃ আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ২২ আগস্ট ২০২০ খ্রিঃ তারিখ রাত ০২.২৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ধনগড়া গ্রামস্থ মোঃ আনিছুর রহমান এর বসত বাড়ির পশ্চিম পাশের চৌচালা টিনের রান্না ঘরের ভিতরে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close