বগুড়ার-সংবাদশিবগঞ্জ

শিবগঞ্জে আটমূল, বুড়িগঞ্জ ও মাঝিহট্ট ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির কার্যক্রম উদ্বোধন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুদা মুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে হত দরিদ্র ব্যক্তিদের মধ্যে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির কার্যক্রম আটমূল, মাঝিহট্ট ও বুড়িগঞ্জ ইউনিয়নে উদ্বোধন করা হয়েছে।

আটমূল ইউনিয়নে চাল বিতরণের উদ্বোধন করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা বদরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জামুরহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুকুল টুডু, মেসার্স আশরাফ ট্রেডার্সের পক্ষ থেকে আটমূল ইউনিয়নে ৪ ‘শ ৮৪ জন হতদরিদ্রদের মাঝে ৩০ কেজি চাল বিক্রয় কার্যক্রম সম্পন্ন করেন। একই ইউনিয়নের ভায়েরপুকুর বন্দরে মেসার্স জালাল ট্রেডার্সের পক্ষ থেকে ৪৮৪টি পরিবারে ৩০ কেজি করে চাল হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য হাফিজ, জালাল, মতিন।

অপরদিকে মাঝিহট্ট ইউনিয়নের কালিতলা বন্দরে চাল বিক্রয়ের উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা হারুনুর রশিদ, ইউনিয়ন যুব সহ-সভাপতি মোজাহার আলী নাজু প্রমূখ। একই ইউনিয়নে তোফাজ্জল হোসেন ট্রেডার্সের পক্ষ থেকে ৬১৩ জনের মধ্যে ৩০ কেজি করে চাল বিক্রয়ের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মীর্জা গোলাম হাফিজ সোহাগ। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেরা মৎস্য কর্মকর্তা রণি মন্ডল। একই দিনে বুড়িগঞ্জ ইউনিয়নে চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল। এসময় উপস্থিত ছিলেন, আলমগীর হোসেন, মেম্বার আলম, শ্যামল কুমার রায়, মোফাজ্জল হোসেন, মেসার্স আব্দুল লতিফ ট্রেডার্সের পক্ষ থেকে ৫৫৪টি পরিবারের মাঝে এ চাল বিক্রয়ের উদ্বোধন করা হয়।

Related Articles

Back to top button
Close