বগুড়ার-সংবাদশিবগঞ্জ

শিবগঞ্জে নদীতে ডুবে আজিজুল হক কলেজ ছাত্রের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ গুড়ার শিবগঞ্জে আজিজুল হক কলেজের বিবিএ (অনার্স) কোর্সের ১ম বর্ষের মেধাবী ছাত্র বিপ্লব (২০) গাংনাইন নদীতে ডুবে মর্মান্তিক ভাবে মৃত্যুবরণ করেছেন।
স্থানীয় জনগন ও প্রশাসন সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামে কৃষক জুলহাস হোসেনের ছেলে বগুড়া আজিজুল হক কলেজের বিবিএ (অনার্স) ১ম বর্ষের মেধাবী ছাত্র মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার দিকে তার পিতার সঙ্গে জমিতে শসা তুলতে গিয়ে নদী পার হয়ে বাড়ি ফেরার পথে নদীতে ডুবে মর্মান্তিক ভাবে তার মৃত্যু ঘটে। এ ব্যাপারে অত্র ওয়ার্ডের ইউপি সদস্য সায়েদ আলী বলেন, ওই কলেজ ছাত্র সাঁতার না জানায় পানিতে ডুবে মৃত্যু হয়েছে । তার মৃত্যুর সংবাদ পেয়ে আজিজুল হক কলেজের বিভাগীয় প্রধান (হিসাব বিজ্ঞান) প্রফেসর সিরাজুল ইসলাম ও নিহত বিপ্লবের সহপাঠিরা তার গ্রামের বাড়িতে এসে বিপ্লবের পরিবারকে শান্তনা দেন। বাদ আছর জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। স্থানীয় প্রশাসন সাতার না জানার কারণে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অপর দিকে শিবগঞ্জে মটর সাইকেল দূর্ঘটনায় এক কীট নাশক ঔষুধ ব্যবসায়ীর মৃত্যু
বগুড়ার শিবগঞ্জে মটর সাইকেল দূর্ঘটনায় এক কীট নাশক ঔষুধ ব্যবসায়ীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া।
জানা যায়, শুক্রবার দেউলী সরকার পাড়া গ্রামের মোফাব্বর আলীর ছেলে মোকামতলা বন্দরের কীট নাশক ব্যবসায়ী আনিছুর রহমান (৪৫) মটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে দেউলী ইউনিয়নের পাকুরতলা পুকুর পাড় নামক স্থানে বেলা ১২টায় মটর সাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়। এসময় সে গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়। এব্যাপারে দেউলী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই প্রধান নিহতর খবর নিশ্চিত করেছেন। এ ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Related Articles

Back to top button
Close