শিবগঞ্জ

শিবগঞ্জে ফ্লিম স্টাইলে ট্রাক বোঝাই আলু ছিনতাই

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগ‌ঞ্জে ফ্লিম স্টাইলে ট্রাক বোঝাই আলু ছিনতাইয়ের ঘটনায় প্রতিকার চেয়ে ভুক্তভোগী শ্রী হৃদয়কান্তী সরকার বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, শিবগঞ্জ উপজেলার আটম‚ল পরম আনন্দপুর গ্রামের কিশোরী মোহনের ছেলে শ্রী হৃদয় কান্তি সরকার ব্যবসায়ীদের মালামাল পরিবহনের জন্য ট্রাক ভাড়া দিয়ে জীবিকা নির্বাহ করেন। এরই ধারাবাহিকতায় গত ৮ অ‌ক্টোবর উপজেলার চন্ডিহারা গ্রামের আফজাল হোসেনের ছেলে গোলাম রব্বানীর নিকট থেকে ছয় হাজার টাকায় রাজশাহী সাহেব বাজারে আলু পরিবহনের জন্য একটি ট্রাক ভাড়া করে দেয়। যাহার রেজি নং ঢাকা-মেট্রো-ট-১৩-৬৮০৮।

পরবর্তীতে এ দিন রাত ৯ঘটিকার সময় শিবগঞ্জ উপজেলার খয়রাপুকুর শাহ সুলতান কোল্ড স্টোর থেকে ১৫০ বস্তা আলুসহ ট্রাকটি রাজশাহী সাহেব বাজারের উদ্দেশ্য রওনা হলে নাটোর থেকে ঐ ট্রাকটির সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। রাজশাহী
সাহেববাজারের আড়ৎ এ মালিক তবিবর রহমান ফোন করে জানতে পরেন ট্রাকটি আড়ৎ এ পৌছায়নি এবং আলুও তারা পাননি। ট্রাক চালকের নাম আনারুল ইসলাম মোবাইল নং ০১৬৪৬-৭১১১৭৪, ঠিকানা অজ্ঞাত। ঐ ট্রাকের হেলপারের নাম ন‚র মোহাম্মদ, ঠিকানাঃ ঢাকা মাওনা এলাকা। মোবাইল নং ০১৯৭৯৯২৯৪৯৬। ছিনতাই হওয়া আলুর আনুমানিক ম‚ল্য চার লক্ষ টাকা।

এ ব্যাপ‌ারে শিবগঞ্জ থানায় গত ৯ অ‌ক্টোবর এক‌টি সাধারন ডাইরী করা হ‌য়ে‌ছে যার নং ৪৪০, এবং ট্রাক বন্দোবস্তোকারী গোলাম রব্বানীর বিরুদ্ধে বগুড়া আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নে একটি অভিযোগও দাখিল করা হয়েছে। গোলাম রব্বানী বলেন, আমি ট্রাক ভাড়া করে দিয়েছি, ট্রাক উদ্ধারের জন্য আমি ঢাকায় এসেছি। ভুক্তভোগী শ্রী হৃদয়কান্তি বলেন, আমার ক্ষতিপ‚রণের জন্য প্রশাসনের কাছে সার্বিক সহযোগীতা চাই।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, এ ব্যাপারে থানার একটি জিডি করা হয়েছে, জিডির ভিত্তিতে উক্ত ট্রাক ও আলু উদ্ধারের চেষ্টা অব্যহত আছে।

Related Articles

Back to top button
Close