বগুড়ার-সংবাদশিবগঞ্জ

শিবগঞ্জে মোকামতলা মিনি পতিতালয়ে অভিযান: খদ্দের সহ আটক দুই

শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধিঃ
মমতাজ বেগম। প্রথমে ছিলেন পতিতা এর পর এই পেশার ওপর দক্ষতা বাড়িয়ে হয়ে যান পতিতা সম্রাজ্ঞী। অর্থের প্রাচূর্যতায় হয়ে ওঠেন ক্ষমতাবাণ।নিজ বাড়িতে দেশের বিভিন্ন প্রান্তের পতিতা দের দিয়ে দিধারছে চালিয়ে যাচ্ছেন অবৈধ ব্যবসা। আর তাই পতিতালয় হিসেবে এলাকার সকলের কাছে এক নামে পরিচিতি পায় মমতাজের বাড়ি।
মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের অতি নিকটে এই বাড়িটির অবস্থান। বেশ কয়েকবার গ্রেফতার ও একবার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ বছর সাজা হলেও অজানা কারণে মুক্তি পায় মমতাজ।নিজের স্বামি শুকুর আলীকে নিয়ে আবার শুরু করেন এই ব্যবসা। অবশেষে বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালত অভিযান চালায় তার বাড়িতে। কিন্তু এ অভিযানে মমতাজের স্বামী শুকুর আলী ও খদ্দের সহ এক পতিতা আটক হলেও সুকৌশলে প্রাচীর টপকে পালিয়ে যায় মমতা ও অন্য পতিতারা।
আটক শুকুর আলীকে ২ মাস ও খদ্দের হায়দার আলীকে ১ মাসের কারাদন্ড প্রদান করে আদালত। অন্য এক পতিতা কোন এক মাদ্ররাসার শিক্ষিকা পরিচয় দেওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এব্যাপারে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মোকামতলায় আর কখনো এমন অপকর্ম করতে দেয়া হবে না।

Related Articles

Back to top button
Close