বগুড়ার-সংবাদশিবগঞ্জ

শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় পা হারানো ট্রাক হেলপার কে আর্থিক সহযোগিতা প্রদান

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় পঙ্গু ট্রাক হেলপার কে ট্রাক চালক সমিতির পক্ষ থেকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান।

জানা গেছে সম্প্রতি কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় শিবগঞ্জ পৌর এলাকার চকভোলা খাঁ গ্রামের ছলেমান আলীর ছেলে ও ট্রাক চালক সমিতির সদস্য ট্রাক হেল্পার রেজাউল করিম আহত হয়। বর্তমানে সে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তারদের পরামর্শ ক্রমে তার একটি পা কেটে ফেলা হয়েছে। রবিবার সাপ্তাহিক তৃণমূল বার্তা কার্যালয়ে শিবগঞ্জ উপজেলা ট্রাক চালক সমবায় সমিতির পক্ষ থেকে তার উন্নত চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান প্রদান করা হয়। পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক প্রধান অতিথি হিসাবে এ অর্থ পরিবারের সদস্যদের নিকট তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, পৌর কাউন্সিলর মোঃ শাহিনুর প্রাং, মাজেদা বেগম, অত্র সংগঠনের সভাপতি মোঃ হায়দার ফকির, সাধারণ সম্পাদক ইউনূছ ফকির, তোজাম ফকির, আলম মিয়া, আবু সাইদ, হুমায়ূন কবির, এমদাদুল হক, হোসেন আলী প্রমুখ। এব্যাপারে আহতর পিতা মোঃ ছলেমান আলী বলেন, সড়ক দূর্ঘটনায় আমার ছেলে গুরুতর আহত হয়। বর্তমানে ডাক্তারদের পরামর্শ ক্রমে তার এক পা কেটে ফেলা হয়েছে। আমি আমার ছেলের জন্য সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

Related Articles

Back to top button
Close