বগুড়ার-সংবাদশিবগঞ্জ

শিবগন্জে দুটি কোচ ও মালবাহী ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে চালক ও যাত্রী সহ কমপক্ষে ৩০ জন আহত

সংবাদ আজকাল ডেস্কঃ গত সোমবার রাত আনুমানিক ১ টায় বগুড়া রংপুর মহাসড়কের শিবগন্জ মহাস্থানের দিঘলকান্দী নামক স্থানে দুটি কোচ ও মালবাহী ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে চালক ও যাত্রী সহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

দুটি কোচের চালক ও বেশ কয়েকজন যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজনের সহায়তায় বগুড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে দেওয়া হয়েছে। এলাকাবাসী ও উভয় কোচের যাত্রীদের কাছ থেকে তথ্য সূত্রে জানা গেছে,সোমবার রাত সোয়া ১ টায় উল্লেখিত স্থানে বগুড়া থেক রংপুর গামী গম বোঝাই ট্রাক যাহার নং ঢাকা মেট্রো ট-১৩- ০৪৭২ ও জয়পুর হাট আক্কেলপুর থেকে ঢাকা গামী কর্নফূলী কোচ যাহার নং ঢাকা মেট্রো ব-১৫-৪৬৬২ ও একই দিক থেকে আসা শ্যামলী পরিবহন যাহার নং ঢাকা মেট্রো ব-১৫-৪৬৬২ ওভার টেক করার সময় ত্রি-মুখী সংঘর্ষ হয়।

এতে দুটি কোচ ও ট্রাকের সম্মুখ ভাগ দুমরে মুচরে গিয়ে এসময় আহতদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে তাদরে উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল(শজিমেক)সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে দিয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজনের পরিচয় পাওয়া যায় যথাক্রমে: কমেলা (৪০) শিশু কন্যা মীম (৬) ওলেদা(৩৫) সাইদুল ইসলাম(৪০) নাহিদ(৩৫) রমজান আলী(৫৫) বকুল মিয়া(২২)মামুন(২৫) রাজ্জাক(৪৫) রহমান(৩৫) আব্দুল খালেক(৫৫) সুজন(২৩) বলে জানা যায়।

বাকীদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্য দুটি কোচ ও ট্রাকের চালক সহ ৫/৬ জন যাত্রীর অবস্থা আশংকা জনক। এ ঘটনায় মহাসড়কে যানবাহনের তীব্র যানজটের সৃস্টি হলে সংবাদ পেয়ে গোবিন্দগঞ্জ হাই-ওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলিত কোচ ও ট্রাক মহাসড়ক থেকে সরিয়ে নিয়ে যানজট নিরসনে কাজ করেন এবং গাড়ী ৩টি আটক করেছেন।

শ্যামলী পরিবহনের বেশ কয়েকজন যাত্রী সাধারনের সাথে কথা বললে তারা জানান চালক বেপরোয়া ভাবে গাড়ী চালাচ্ছিলেন বলে জানান। এছাড়াও উল্লেখিত স্থানে মোড়ের কারনে মাঝে মধ্যই দূর্ঘটনা সংঘটিত হয়।

Related Articles

Back to top button
Close