বগুড়ার-সংবাদমহাস্থান

শেষ বৈশাখী উপলক্ষে মহাস্থান গাঁজা ও মাদকদ্রব্য সেবন ও আইন শৃঙ্খলা বিরোধী কোন কার্যকলাপ হতে দেওয়া হবে না ———–ইউএনও শিবগঞ্জ

 

মহাস্থান(বগুড়া) প্রতিনিধিঃ সোমবার বিকেলে বগুড়ার ঐতিহাসিক মহাস্থান মাজার কেন্দ্রিক বৈশাখ মাসের শেষ বৃস্পতিবার উদ্যাপন উপলক্ষে মাজার এলাকায় আইন শৃঙ্খলা সংক্রান্ত সুধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রায়নগর ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজুর সভাপতিত্বে উক্ত সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমান। তিনি বলেন, হযরত শাহ সুলতান (রহ) এর মাজার এলাকায় আগামী বৈশাখের শেষ বৃহস্পতিবারে সকল প্রকার মাদক সেবন বন্ধ ও আইন শৃঙ্খলা রক্ষার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতার মাধ্যমেই আমরা বৈশাখের শেষ বৃহস্পতিবার শান্তিপূর্ণভাবে পালন করতে পারবো। বিশেষ অতিথির বক্তব্যে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস.এম আহসান হাবীব বলেন, শেষ বৃহস্পতিবার উদ্যাপন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি র‌্যাব, সাদা পোশাকধারী পুলিশ, ভ্রাম্যমান আদালত, আনসার, ভিডিপি ও বিভিন্ন বাহিনী অবস্থান করবে। অদ্য রাত ৮টা হতে মাদক সেবন বন্ধ ও এলাকায় বিশৃঙ্খলাকারীদের আটক করতে গ্রেফতার অভিযান শুরু হবে। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মাজার মসজিদের প্রশাসনিক কর্মকর্তা জাহেদুর রহমান, ০৮নং ওয়ার্ড ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ০৯নং ইউপি সদস্য আলা উদ্দিন, এস.আই জাহিদুর রহমান, এস.আই সোহেল রানা, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন লালু, মাজার মসজিদের পেশ ঈমাম মাও: মামুনর রশিদ, বিশিষ্ট সমাজ সেবক হুমায়ন করিব কাফু, শাহিনুর ইসলাম শাহিন, ফুলমিয়া, বেলাল হোসেন, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু প্রেস ক্লাবের সকল সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Related Articles

Back to top button
Close