সারাদেশ

সন্তানদের রক্ষার দায়িত্ব পিতা-মাতা ও অভিভাবকদের – হুইপ ইকবালুর রহিম এমপি

এম এ হক, দিনাজপুর প্রতিনিধি। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি জঙ্গী ও সন্ত্রাসকে কঠোর হস্তে প্রতিহত করার আহবান জানিছেন। তিনি বলেন, যারা ধর্মকে পুজি করে মানুষ হত্যা করে, নামাজরত মুসল্লিদের উপর বোমা নিক্ষেপ করে হত্যা করে তারা কখনও মুসলমান হতে পারে না। জঙ্গী ও সন্ত্রাসের জায়গা ইসলামে নেই। তাদের কোন ধর্ম নেই। উগ্রবাদী এসব ধর্মহীন মানুষকে আটক করে আইনের হাতে তুলে দিতে হবে। অভিভাবকদের সতর্ক থাকার আহবান জানিয়ে হুইপ বলেন, নিজ সন্তনদের রক্ষার দায়িত্ব পিতা-মাতা ও অভিভাবকদের নিতে হবে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার সুন্দরবন ইউনিয়নের কয়েকটি গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সুন্দরবন ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. দুলাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পল­ী বিদ্যুৎ সমিতির-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, সদর উপজেলা আ’লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, শহর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ মোঃ শাহ আলম, ২নং সুন্দরবন ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শাহ মোহাম্মদ আনোয়ার হোসেন, আ’লীগ নেতা আব্দুল হক, ফুলবন ফাজিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আব্দুল গফুর, আ’লীগ নেতা মনমথ রায় প্রমুখ।

Related Articles

Back to top button
Close