সারাদেশ

সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “ আল্লাহর দল “ এর ০২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

অনলাইন ডেস্কঃ শনিবার(১০ অক্টোবর ২০২০ খ্রিঃ ) বিকেল ০৪.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লে কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম(পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল মেহেরপুর জেলার গাংনী থানাধীন বাঁশবাড়িয়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে ০২ জন “ আল্লাহর দল “ এর সক্রিয় জঙ্গী সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামী ১। মোŦ মহিদুল ইসলাম(৩৪),পিতা- মোŦ মজিরুল ইসলাম,২। মোŦ পাপন মোল্লা(২৭),পিতা-মোŦ আব্দুস সালাম, উভয় সাং-খোকসা শেখপাড়া,থানা- মেহেরপুর সদর,জেলা-মেহেরপুর। তাদের নিকট হতে ০৩টি উগ্রবাদী জিহাদী বই, ১১ টি জিহাদী লিফলেট উদ্ধার করা হয়। উল্লেখ্য যে তাহারা দীর্ঘদিন যাবত মেহেরপুর জেলায় সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “ আল্লাহর দল “ এর কাজের সাথে লিপ্ত আছে। তাহারা নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে।

পরবর্তীতে তার বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই),(ঈ) /১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button
Close