সারাদেশ

সাতক্ষিরায় গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্য

সংবাদ আজকালঃ সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ১০নং কুশুডাঙ্গা ইউঃ এর গোয়ালচাতর অরফান কেয়ার মাদ্রাসা ও এতিমখানায় ইমামুল হোসেন (১৩) নামে এক ছাত্রের মরা দেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানাযায়,মৃত ইমামুল হোসেন কলারোয়া উপজেলার হুলহুলিয়া গ্রামের পারকাস আলীর ছেলে। মঙ্গলবার (৩ ই সেপ্টম্বর) সকালে থানার এসআই ফারুক হোসেন ও এতিমখানার শিক্ষার্থীরা জানান-সোমবার সকালে উপজেলার গোয়াল চাতর আরফান কেয়ার এতিমখানা মাদ্রাসার ছাত্র ইমামুল হোসেন তার নানা নুর ইসলামের বাসা থেকে ৪ হাজার টাকা নিয়ে আসে।

ওই টাকার বিষয় নিয়ে তার নানা নুর ইসলাম এতিম খানায় এসে ইমামুলকে গালি- গালাজ দেয়। পরে সে অভিমান করে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে এতিমখানার ভিতরে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় অন্যান্যে শিক্ষার্থীরা তাকে দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা: মাহদী আল মাসউদ তাকে মৃত্যু ঘোষণা করেন।

পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল মর্গে প্রেরণ করেছেন। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস সত্যতা শিকার করে জানান-এ বিষয়ে কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে যার নং-২৯/১৯ ।

Related Articles

Back to top button
Close