সারাদেশ

সাতক্ষীরার কলারোয়ায় হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের নতুন কমিটি গঠন

সাজমিন সাথীঃ   বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা শাখার সভাপতি উজ্জ্বল দাশ ও সাধারণ সম্পাদক গোপাল ঘোষ বাবু নির্বাচিত হয়েছে।
হরেন্দ্রনাথ রায়ের সভাপতিত্বে ও সন্দীপ রায়ের সঞ্চলনায় এই সভা অনুষ্ঠিত হয়।
১৩ ই সেম্পেম্বর  শুক্রবার বিকালে ৫টায় অনুষ্ঠিত হয় কলারোয়া বিশ্বাস মার্কেটে হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ ও পূজাউদযাপন পরিষদের কার্যলয়ে।
সাতক্ষীরা  জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের নির্দেশনায় ও বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের তত্বাবোধনে এবং উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের সহযোগিতায় ও ব্যাবস্থাপনায়  উপজেলা ছাত্র ঐক্য পরিষদ  ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে।  সভাপতি উজ্জল দাশ ও সাধারণ সম্পাদক গোপাল ঘোষ বাবু এবং সহ- সভাপতি মিলন দত্ত, কৌশক দত্ত, বরুন মন্ডল সহ ৪১ কমিটির নাম ঘোষণা করা হয়।
এসময় উপস্হিত ছিলেন পূজাউদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, পৌর সভাপতি দিলিপ অধিকারী চান্দু ও সাধারণ সম্পাদক মাষ্টার উত্তম পাল, আনন্দ ঘোষ, হরেন্দ্রনাথ রায়, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সন্দীপ রায়, পৌর সভাপতি অসিম পাল ও সাধারন সম্পাদক উত্তম ঘোষ, রবীন্দ্রনাথ ঘোষ, রামদাস, নিখিল অধিকারী, অরবিন্দু রায়, সুমন  দে প্রমুখ।

Related Articles

Back to top button
Close