সারাদেশ

সাতক্ষীরার কলারোয়া উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্টিত

 সাজমিন সাথীঃ   সাতক্ষীরার কলারোয়া উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক ও সদ্যসমাপ্ত শারদীয় দূর্গাপূজার পূর্ণমির্লনী অনুষ্টান উদযাপন।
২৩ অঙ্কেটবর বুধবার  কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল প্রাঙ্গণে অনুষ্টিত হয়। সকাল ১০ টার সময় অতিথিদের দুইশতাধিক মটর সাইকেল কলারোয়া বাজার শোভাযাএার মধ্যে ও জাতীয় পতাকা ও দলীয় পতাকার মধ্যে দিয়ে অনুষ্টানের শুভ সূচনা করা হয়।
পবিএ গীতা পাঠ ও বাইবেল ও এিপিকট পাঠের মাধ্যমে  শুরু হয় আলোচনা সভা উপজেলা হিন্দু বৌদ্ধ খূষ্টান ঐক্য পরিষদের সভাপতি সিদ্ধেশ্বর চক্রবতীর সভাপতিত্বে ও সভাপতি মন্ডলীর সদস্য কাত্তির্ক চন্দ্র মিএের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শ্রী বিশ্বজিৎ সাধু (সভাপতি),জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, সাতক্ষীরা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,  শ্রী সুভাষ আমিন (ভারপ্রাপ্ত সভাপতি), বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সাতক্ষীরা।  শুধাংশ শেখর সরকার উপদেষ্টা, সাতক্ষীরা। শ্রী মনোরজ্জন সাহা (সভাপতি) কলারোয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন শ্রী স্বপন শীল (সাধারণ সম্পাদক)জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, সাতক্ষীরা।
সন্দীপ রায় (সাধারণ সম্পাদক) উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ।
এ সময় উপস্হিত ছিলেন ও বক্তবো রাখেন উত্তম ঘোষ, আনন্দ ঘোষ, অজুন পাল, রামলাল দত্ত, উজ্জল দাশ, মিলন দ্ত, দীলিপ অধিকারী চান্দু,অসিম পাল বটু,তাপস পাল, মাষ্টার উত্তম পাল,  রবীন্দ্রনাথ ঘোষ মনু ও গোপাল ঘোষ বাবু সহ পৌরসভা ও  ১২ টি ইউনিয়ান  সহ হাজারো নারী পুরুষ এ অনুষ্টানে সমাবেত হন।

Related Articles

Back to top button
Close