বগুড়ার-সংবাদসারিয়াকান্দি

সারিয়াকান্দির রামচন্দ্রপুর বাজারে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

জাহিদুল ইসলাম জাহিদ সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি ফুলবাড়ী ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে মারামারির ঘটনায় তিনজন আহত। জানা যায় গত ২০ মে ২০১৯ ইং তারিখ রতন খুন হলে রতনের পক্ষের লোকেরা মাহফুজারকে আসামী করে মামলা দায়ের করে। কয়েক মাস পর ওই মামলার ৪ জন আসামীকে বহাল রেখে বাকী আসামীদের নাম বাদ দিয়ে চার্জ শীট দাখিল করা হয়। গত ১৪ অক্টোম্বর ২০১৯ ইং তারিখ চার্জ শীটের বিরুদ্ধে বাদি পক্ষ আদালতে না রাজি দাখিল করে। উক্ত মামলাটি পুনরায় তদন্ততের জন্য আদালত পিবিআইকে দায়িত্ব দেন।

এমতাবস্থায় ২৩- ১০-২০১৯ ইং তারিখ সকাল ১১টায় ওই মামলার চার্জ শীটে বাদ পরা আসামী মাহফুজার সহ আরো ৮/৯ জন ৪টি হোন্ডা জোগে রামচন্দ্রপুর বাজারে গেলে ৩  মাথা মোড়ে রতন হত্যা মামলার স্বাক্ষী শাহিনের সাথে দেখা হলে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি বেধে যায়। এই সময় কে বা কাহারা মাহফুজারকে ছুরিকাঘাত করে, মাহফুজার সহ শাহিন ও ফারুক আহত হয়। এলাকা বাসী জানায় মাহফুজার রহমান প্রায়ই সঙ্গীদের সহ রামচন্দ্রপুর বাজারে আসতো। সচেতন মহলের ধারনা রতন হত্যার জের ধরে এই ঘটনা ঘটতে পারে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করা যায়নি এবং থানায় কোন মামলা দায়ের হয়নি। মাহফুজার বগুড়া জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে, শাহিন ও ফারুক বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা যায়। এই বিষয়ে সারিয়াকান্দি থানা অফিসার ইনর্চাজ আল-আমিন বলেন মাহফুজার আহত হয়েছে ঘটনাটি সত্য কিন্তু কে বা কাহারা ঘটনাটি ঘটিয়েছে মামলা হলে আসামীদের নাম জানা যাবে এবং তদন্তে সাপাক্ষে প্রকৃত দোষি ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Back to top button
Close