সারিয়াকান্দি

সারিয়াকান্দি তে প্রাইভেট পড়ানোর দায়ে এক শিক্ষিকার জরিমানা

জাহিদুল ইসলাম জাহিদ সারিয়াকান্দি (বগূড়া) প্রতিনিধিঃ  বগুড়ার সারিয়াকান্দি ফুলবাড়ী গমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ এর সহকারি শিক্ষিকা (ইংরেজি বিভাগ) মোছাঃ মমতাজ বেগম বেনু প্রাইভেট পড়ানোর দায়ে  নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী    অ ফিসার মোঃ রাসেল মিয়া ১০ হাজার টাকা জরিমানা করেছেন। জানা যায় ১৯৯৬ ইং সাল থেকে মোছাঃ মমতাজ বেগম বেনু ওই স্কুলে ইংরেজি বিভাগের সহকারি শিক্ষিকা হিসাবে কর্মরত  আছেন।
প্রথম থেকেই তিনি ওই স্কুলে শিক্ষার্থীদেরকে নিয়মিত উক্ত স্কুলের একটি কক্ষেই   প্রাইভেট পড়াতেন। কিন্তু আজ বুধবার জি,এস,সি পরিক্ষা থাকায় উপজেলা নির্বাহী অফিসার উক্ত কেন্দ্রে যান। কেন্দ্রের মধ্যে কয়েকজন শিক্ষার্থীকে দেখে তাদের উপস্থিতির কারন জানতে চাইলে তারা বলে আমরা প্রাইভেট পড়ার জন্য এসেছি।মমতাজ ম্যাডাম আমাদের কে পড়ান। কোথায় পড়ান জানতে চাইলে তারা কক্ষটি দেখিয়ে দেয়।
নির্বাহী অফিসার  রাসেল মিয়া কক্ষে উপস্থিত হয়ে মমতাজ ম্যাডামকে পাঠদান অবস্থায় দেখে ফেলেন।তখন সময় সকাল  09:45 মিনিট। এই সময় কেন্দ্রে অবস্থান করে প্রাইভেট পড়ানোর  ব্যাখ্যা চাইলে মমতাজ ম্যাডাম কোনো সঠিক উত্তর দিতে ব্যার্থ হন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া উক্ত শিক্ষিকার ১০ হাজার টাকা জরিমানা করেন। এবং ভবিষ্যতে প্রাইভেট না পড়ানোর জন্য নির্দেশ দেন।

Related Articles

Back to top button
Close