সোনাতলায় প্রেমিক যুগলকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা : প্রেমিক কারাগারে

Md. TowhidMd. Towhid
  প্রকাশিত হয়েছেঃ  06:56 PM, 30 May 2024

সোনাতলা প্রতিনিধি ঃ
বগুড়ার সোনাতলায় ২জন প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।


গত(২৯)মে বুধবার দুপুরে গড়ফতেপুর কলেজ মোড় সংলগ্ন থেকে তাদেরকে আটক করে।আটককৃত হলেন,সারিয়াকান্দি উপজেলার গনকপাড়া গ্রামের জৈনক এক ব্যাক্তির ছেলে । প্রেমিক স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি এবং একটি কারিগরি কলেজ থেকে এইচএসসি পাশ করে ঢাকায় একটি বেসরকারি কোম্পানীতে চাকরি করেন।

পরে এই প্রেমিক যুগলকে সোনাতলা পৌরসভার ৮ নং ওয়ার্ড কামারপাড়া গ্রামের জিল্লুর রহমান এর বাড়ির সামনে আনলে সে সময় সেখানে স্থানীয় জনতার ঢল নামে। এক পর্যায়ে জনতার ভীড়ে রাস্তায় যান চলাচল বিঘ্নিত হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে মেয়ের জবানবন্দি ও ছেলের ঠিকানা নিয়ে স্থানীয় কাউন্সিলর জামাল উদ্দিন তালুকদারের হেফাজতে দেয়। জনতার প্রচন্ড ভিড়ে প্রেমিক যুগলকে নাজেহাল হতে হয় এবং এ অবস্থা থেকে বাঁচাতে পৌর কাউন্সিলর জিল্লুর রহমানের বাড়ির একটি কক্ষে তুলে তালা লাগিয়ে দেয়।

পুলিশ চলে যাওয়ার কিছুক্ষণ পর বখাটে কিছু লোকজন টাকার বিনিময়ে ছেলেকে ভাগিয়ে দেওয়ার পাঁয়তারা করতে থাকে।বিষয়টি পুলিশকে অবগত করলে তাৎক্ষণিক পুলিশ গিয়ে তাদেরকে থানা নিয়ে আসে। এরপর রাত পর্যন্ত থানার বাহিরে চলে মিটমাটের দেন দরবার। তবে মেয়েটি সাফ জানিয়ে দেন বিয়ে অথবা মামলা। ছেলে পক্ষ এবিয়েতে রাজি না হলে মেয়ের দাবি অনুযায়ী মামলা গ্ৰহন করেন থানার অফিসার ইনচার্জ।এ মামলায় বাদি হয়েছেন মেয়েটির বাবা‌।

আইনগত প্রক্রিয়া শেষে আসামি প্রেমিক কে জেলহাজতে প্রেরন করে পুলিশ। মেয়েটি জানান,গত একবছর ধরে তার ওই প্রেমিক বিয়ের আশ্বাসে প্রেম করে আসছেন এবং বিভিন্ন সময়ে আমাকে নিয়ে অনেক জায়গায় ঘুরা ফেরাও করেছে।আজ আমার ওই প্রেমিক এর ডাকে এখানে এসেছিলাম।

এবিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, এবিষয়ে বুধবার রাতে মেয়েটির বাবা বাদি হয়ে আইনের ১০ধারায় একটি মামলা দেয় এবং আসামি কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে ।

বিষয়টি নিয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা(ওসি)বাবু কুমার সাহার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে মিটিংএ আছি বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :