সোনাতলা'র সংবাদ

সোনাতলায় তুচ্ছ ঘটনায় পিতা ও পুত্রসহ উভয় পক্ষে ৫জন গুরুতর আহত

সংবাদ আজকাল ঃ সোনাতলার দিগদাইড় ইউনিয়নের কর্পূর এলাকার চিল্লিপাড়া গ্রামে বাড়ীর সীমানার রাস্তা নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত হয়েছে ওই গ্রামের রাজনাথ রায় ও তার পুত্র সুইট রায়।
এ ঘটনায় সোনাতলা থানায় অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, চিল্লিপাড়া গ্রামের কালু রায়ের বাড়ী ও রাজনাথ রায়ের বাড়ীর পাশের সরু রাস্তাকে কেন্দ্র করে উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে। এরই এক পর্যায়ে শনিবার সকালে রাজনাথ রায়ের ছোট ছেলে সুইট রায় ওই বিবদমান রাস্তা দিয়ে কলেজ যাওয়ার উদ্দেশ্যে বের হলে রাস্তাকে ঘিরে রাখা বাশের বেড়ায় তার শরীর লাগলে প্রতিপক্ষ কালু রায় অকথ্য ভাষায় গালিগালাজ পারে। এ সময় কালু রায়ের ছেলে রঞ্জিত ও সঞ্জিত রায় ক্ষিপ্ত হয়ে সুইট রায়কে বেদম মারপিট করে। সুইটের পিতা রাজনাথ এগিয়ে আসলে কালু রায় ও তার দুই পুত্র রঞ্জিত, সঞ্জিত রায় তাকেও বেদম মারপিট করে। এ ঘটনায় রাজনাথ ও তার ছেলে সুইট গুরুতর আহত হয়ে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে একই ঘটনায় প্রতিপক্ষেরও ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে সোনাতলা থানার এসআই সুশান্ত জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Back to top button
Close