বগুড়ার-সংবাদসোনাতলা'র সংবাদ

সোনাতলায় প্রেমিকার সাথে রাতে দেখা করতে এসে ধরাপড়লো প্রেমিক

সংবাদ আজকাল ডেস্কঃ বগুড়া সোনাতলায় প্রেমিকার সাথে রাতে চুপি চুপি দেখা করতে এসে এলাকার উৎসুক জনতার হাতে আপেল মাহমুদ(২৫)নামের এক প্রেমিক যুবক আটক হওয়ার ঘটনা ঘটে।

ঘটনাটি শুক্রবার রাতে উপজেলার মধুপুর ইউনিয়নের আড়িয়ার ঘাট বাজার এলাকার মধুপুর গ্রামে ঘটে। পরে আটককৃত প্রেমিক/প্রেমিকাকে থানা পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

যানাজায়, সোনাতলা পৌর এলাকার গড়চৈতন্যপুর গ্রামের মোঃ আনিছুর রহমানের ছেলে আপেল মাহমুদ পার্শবর্তি মধুপুর ইউনিয়নের মধুপুর গ্রামের মোঃ আবু বক্করের বাড়িতে রাতের অন্ধকারে দীর্ঘদিন যাবৎ যাওয়া-আসা করতো। এনিয়ে উৎসুক জনতা ধারনা করে বক্করের মেয়ের সাথে ঐ ছেলের প্রেমের সম্পর্ক আছে।

এরইধারাবাহিকতায় ঐ যুবককে শুক্রবার রাতে আবারও আবু বক্করের বাড়িতে আসতে দেখলে তারা তাকে ফলো করে এবং বক্করের বাড়িতে ঢুকলে তাকে আটক করে এসময় ওই এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি হলে পুলিশ কে খবর দেওয়া হয়।

খবর পেয়ে সোনাতলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ওই প্রেমিক কে থানায় নিয়ে আসে।

জিঙ্গাসাবাদে তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো তারই সুত্রে গত তিন মাস পুর্বে তারা পরিবারের অজান্তে লুকিয়ে বগুড়ায় গিয়ে কোর্টের মাধ্যমে বিয়ে করে এবং সেই সুবাদেই ঐ যুবক মাঝে মধ্যে তাদের বাড়িতে যাওয়া করতো। বলে পুলিশ কে জানায়, এসময় থানা পুলিশ বিয়ের প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাইলে তারা কোন কিছুই দেখাতে পারেনা।

পুলিশ তাদের কাছে বিবাহের কোন প্রমান না থাকায় ওই দুই প্রেমিক জুটিকে আটক করে রাতে থানায় নিয়ে আসে এবং পুলিশ বলে বিবাহের কাগজ পত্র নিয়ে এসে দেখাতে পারলে তাদেরকে ছেড়ে দেয়া হবে । ব্যার্থ হলে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ ব্যাপারে ওসি ,র সাথে কথা বললে বিষয়টি তিনি জানেন ও তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান।

Related Articles

Back to top button
Close