বগুড়ার-সংবাদসোনাতলাসোনাতলা'র সংবাদ

সোনাতলায় ১ আন্তঃজেলা ডাকাত সদস্যসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আব্দুর রাজ্জাক স্টাফ রির্পোটারঃ বগুড়ার সোনাতলায় আন্তঃজেলা ডাকাত দলের ১ সদস্য ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনাতলা থানা পুলিশ।
সোনাতলা থানা সুত্রে জানাযায়, বুধবার সন্ধ্যায় সোনাতলা থানার এসআই কামালসহ সঙ্গীয়ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দিগদাইড় ইউনিয়নের মহিচরন (মাঝপাড়া) গ্রামের মৃত ছামস উদ্দিন সরকারের ছেলে রশিদ সরদার(৫৫) কে ২০ পুড়িয়া গাজাসহ তার বাড়ি থেকে গ্রেফতার করে। এলাকা সুত্রে জানাযায়, রশিদ এর ছেলে আব্দুর রাজ্জাক এলাকার শীর্ষ একজন মাদক ব্যবসায়ী ।
পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আব্দুর রাজ্জাক বাড়ি থেকে পালিয়ে যায়। এ সময় তার বাবার পরনে থাকা ফতুয়া (শার্ট) এর পকেট থেকে ২০ পুড়িয়া গাজাসহ হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। অপরদিকে গাইবান্ধা জেলা গোবিন্দগঞ্জ থানার জি.পি ২৪/১৮ পি.এম.ও ২২৪/১৮ মামলা মুলে উপজেলার বালুয়া ইউনিয়নের উত্তর আটকড়িয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে ইয়াবা ব্যবসায়ী আপেল মিয়া কে বুধবার সন্ধ্যা ৭টায় সোনাতলা বাসষ্ট্যান্ড এলাকা থেকে আটক করে সোনাতলা থানা পুলিশ ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বালুয়া ইউনিয়নের উত্তর আটকড়িয়া গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলামকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও দুজন ওয়ারেন্ট ভুক্ত আসামীকেও গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

Related Articles

Back to top button
Close