সারাদেশ

স্বর্ণব্যবসায়ীর হত্যার বিচার চেয়ে রাজপথে শোকাহত জণগন

আব্দুল কাদের জিলানী,ঠাকুরগাওঁ প্রতিনিধিঃ গত ১২ এপ্রিল ঠাকুরগাঁওয়ে দোকান থেকে বাড়ি ফেরার পথে গোকুল রায় নামে এক স্বর্ণব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। এই হত্যার বিচার চেয়ে রাজপথে নেমেছেন শোকাহত জনগণ।
১৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও ব্যবসায়ী সমিতির আয়োজনে শহরের স্বর্ণকার এলাকা থেকে হাজরো শোকাহত জণগন একটি বিক্ষোভ বের করে। বিক্ষোভটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।
বিক্ষোভে বক্তব্য দেন, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মনিরুজ্জামান জুয়েল, ব্যবসায়ী কল্যাণ সোসাইটির সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুল রহমান সহ আরো অনেকে।
এ সময় বক্তারা এই হত্যাকান্ডে জড়িত সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির জোড় দাবি জানান। বিক্ষোভ শেষে জেলা প্রশাসক বারাবরে একটি স্মারকলিপি প্রদান করেন শোকহত জণগনেরা।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল ঠাকুরগাঁওয়ে দোকান থেকে বাড়ি ফেরার পথে গোকুল রায় নামে এক স্বর্ণব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। নিহত গোকুল ঠাকুরগাঁও শহরের প্রিয়া জুয়েলার্সের মালিকের ছোটভাই ও শহরের জমিদারপাড়া এলাকার ধীরেন রায়ের ছেলে।

Related Articles

Back to top button
Close