অশ্রশিক্ত হয়ে প্রিয় নেতা কে শেষ বিদায় জানালো সোনাতলাবাসী

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  06:02 PM, 20 January 2020

সংবাদ আজকাল ডেস্ক: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ এর সাংগঠনিক ও প্রচার সম্পাদক, ৩৬ বগুড়া- ১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান হঠাৎ হৃদ রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ই জানুয়ারী শনিবার সকাল ৭.৪৫টা মিনিটে মৃত্যুবরন করেন। আওয়ামীলীগের এই বর্ষিয়ান নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন প্রধান মন্ত্রী, রাষ্ট্রপতি, ডেপুটি স্পিকার সহ আওয়ামীলীগের নেত্ববৃন্দ।

আজ সকালে বাংলাদেশ কৃষি ইনস্টিটিউট এ সকাল ৮টায় প্রথম জানাযা ও সংসদ ভবনের দক্ষিন এলাকায় দ্বিতীয় জানাযা শেষে নিজ নির্বাচনী এলাকা সোনাতলায় হেলিক্যাপ্টার যোগে নেওয়া হয়। সোনাতলা শেখ রাছেল মিনি স্টেডিয়াম মাঠে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হয়। অশ্রুশিক্ত নয়নে প্রিয় নেতাকে ফুলেল শুভেচ্ছা জানায় নেতাকর্মী ও সাধারণ মানুষ। এসময় জানাযায় অংশ নেন কৃষি মন্ত্রী ডা. আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক , ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু, জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীল আলম নান্নু সহ অঙ্গসংগঠনের নেত্ববৃন্দ উপস্থিত ছিলেন।
এর পর তার নিজ এলাকা সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে চতুর্থ জানাযা শেষে নিজ গ্রাম হিন্দুকান্দি মডেল মসজিদ সংলগ্ন পারিবারিক করবস্থানে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন :