করোনায় আক্রান্ত আরও পাকিস্তানি ৭ ক্রিকেটার

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  09:27 AM, 24 June 2020

অনলাইন ডেক্সঃ নতুন করে করোনা পজিটিভ আরও পাকিস্তানি ৭ ক্রিকেটারের। এরা সবাই ইংল্যান্ডগামী স্কোয়াডে ছিলেন। সবচেয়ে বড় ব্যাপার, এরা সবাই উপসর্গহীন।এরা হচ্ছেন ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ ও ওয়াহাব রিয়াজ। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে এ খবর জানিয়েছে।

পিসিবি ইংল্যান্ড সফরের জন্য যে দল ঘোষণা করেছিল, সেখান থেকে আগেই তিন ক্রিকেটার শাদাব খান, হারিস রউফ ও হায়দার আলীর করোনা পজিটিভ আসে। এ নিয়ে ইংল্যান্ডগামী স্কোশাডের সর্বেমাট ১০ পাকিস্তানি ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।
পিসিবি জানিয়েছে, নতুন করে ৭ ক্রিকেটারের সঙ্গে জাতীয় দলের ম্যাসাজকর্মী মালাং আলীরও করোনা পজিটিভ এসেছে।
করোনা পজিটিভ আসা এই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের কারওরই কোনো উপসর্গ নেই। সবাইকেই সঙ্গ নিরোধ অবস্থায় থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

করোনা নেগেটিভ আসা বাকি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের আগামীকাল থেকে লাহোরে ‘জৈব সুরক্ষিত’ পরিবেশে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। ২৫ জুন তাদের দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করা হবে। দ্বিতীয় পরীক্ষায় যারা নেগেটিভ প্রমাণিত হবেন, তারা ইংল্যান্ড সফরে রওনা হবেন। তবে যুক্তরাজ্যে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাদের আরেক দফা করোনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

ইংল্যান্ডেও পাকিস্তানি ক্রিকেটারদের জৈব সুরক্ষিত পরিবেশে কোয়ারেন্টিনে থাকতে হবে ১৪ দিন। তবে এ সময় তারা নির্দিষ্ট স্থানে অনুশীলন করার সুযোগ পাবেন।

আপনার মতামত লিখুন :