করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সামজিক দুরুত্ব বজায় রেখে সবাই ঘরে থাকুন——রাগেবুল আহসান রিপু

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  11:40 PM, 27 April 2020

আবু সাইদ,বগুড়া প্রতিনিধিঃ
মরনঘাতী করোনা ভাইরাস সারা বিশ্বের লাখো মানুষের প্রাণ খেড়ে নিয়েছে এবং সেই সাথে লাখো মানুষ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এতে করে সারা বিশ্ব স্থবির হয়ে পড়েছে এবং আমাদের বাংলাদেশের সাধারন খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে।

তাদের এই দুরাবস্থা উপলব্ধি করে মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনা কর্মহীনদের জন্য উপহার খাদ্য সামগ্রী জনপ্রতিনিধিদের মাধ্যমে বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে বগুড়া সদরের শাখারিয়া ইউপি পরিষদ চত্ত¡রে ৪র্থ ধাপে প্রধান মন্ত্রীর উপহার বিতরনকালে সুবিধাভোগীদের উদ্দেশ্যে বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে বাড়িতে অবস্থান করুন ।

চক্ষু লজ্জা অপেক্ষা করে শুধু জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করুন । প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী অত্র ইউপির সকল কর্মহীনদের মাঝে পর্যায়ক্রমে দেওয়া হবে। এজন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন । আল্লাহ তায়ালা যেন জননেত্রী শেখ হাসিনাকে সুস্থ্য রাখেন এবং আপনাদের পাশে থেকে আরোও বেশি করে সাহায্য সহযোগিতা করতে পারেন। পরিশেষে সবাইকে সরকারের সকল স¦াস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। অত্র ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল বলেন, আপনার সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।

খাদ্য সামগ্রী আমরাই আপনাদের বাড়িতে পৌছে দিবে। একান্ত প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বের হবেন না। সবর্দা মাস্ক ব্যবহার করুন এবং বার বার সাবান পানি দিয়ে হাত ধৌত করুন। নিজের জামা-কাপড় পরিস্কার রাখুন,সেই সাথে সামাজিক দুরুত্ব বজায় রেখে ঘরে বাইরে অবস্থান করুন। তিনি আরোও বলেন আমি যত দিন চেয়ারম্যান আছি আমার ইউনিয়ন পরিষদের কোন মানুষ অনাহারে থাকবে না। ১ম ধাপ থেকে আজ অবধি ৮ শত জনকে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন করেছি এবং পাশাপাশি নিজ উদ্যোগে সাধারন খেটে খাওয়া গরীব ,অসহায় ,দুস্থ্য মানুষের পাশে থেকে তাদেরকে সাহায্য সহযোগিতা করা চেষ্টা করছি। বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী এবং মাতৃকালীন ভাতা প্রদান করেছি। ২হাজার ২শত জনকে রেশম কার্ডের মাধ্যমে সুবিধা প্রদান এবং ১ শত ৪৫ জন হত দরিদ্রদের মাঝে ভিজিডি চাল বিতরন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মশিউর রহমান, ইউপি সদস্য শিউলা বেগম, অজেদা বেগম, আঃ সালাম, মান্নান প্রাং, নেছার উদ্দিন, আঃ জলিল, মঞ্জুরুল হাসান, রবিউল ইসলাম, আবুল কালাম আজাদ, এনামুল হক এবং উদ্যোক্তা মিতা খাতুন প্রমূখ। ৪র্থ ধাপে ২শত কর্মহীনদের মাঝে ১০কেজি চাল ও কেজি আলু বিতরন করা হয়েে

আপনার মতামত লিখুন :