গাইবান্ধার মহিমাগঞ্জে স্কুল মাঠে খেলতে গিয়ে আন্তর্জাতিক মানসম্পন্ন পিচ কোদাল দিয়ে খুড়ে নষ্ট করলো একদল যুবক

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  09:18 PM, 28 June 2020

গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা গোবিন্দগঞ্জ উপজেলা মহিমাগঞ্জে অবস্থিত রংপুর সুগার মিল লিমিটেড। রংপুর সুগার মিল স্কুল মাঠে প্রায় সব বয়সের ছেলেরা বিকেল হইলেই ক্রিকেট ফুটবল খেলে।

কিন্তু বেশ কিছুদিন থেকে পাশের কোচাশহর ইউনিয়নের তারাগোনা নামক গ্রামের সেলিমের নেতৃত্বে কিছু বখাটে ছেলেরা মাঠে খেলতে আসে। কিন্তু তাদের বেশ কিছুদিন খেলার সুযোগ করে দেয়া হয়।বরাবরের মত আজ ও তারা মহিমাগঞ্জ রংপুর সুগার মিল স্কুল মাঠে খেলতে আসে। কিন্তু স্থানীয় ছেলেদের খেলা থাকার কারণে মাঠে খেলতে দেয়া হয়না তাদের। তারই পরিপ্রেক্ষিতে আজ দুপুর ২.৩০ দিকে মাঠ ফাকা থাকায় আন্তর্জাতিক মানসম্পন্ন ক্রিকেট পিচ টি কোদাল দিয়ে খুড়ে নষ্ট করে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,বহিরাগতদের এনে খেলার মাঠে খেলতে দেয়া এটা একদম খারাপ যেহেতু এটা রংপুর সুগার মিল স্কুল মাঠ আবার স্কুল বন্ধ এখন। স্থানীয় কিছু যুবক ছেলে এর প্রতিবাদ করেন। সেই সময় বহিরাগতরা প্রতিবাদীদের মারধর করে বলে অভিযোগ পাওয়া যায় । দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়।

স্থানীয়দের বক্তব্য, স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা এই মাঠে অনুষ্ঠিত হয়। এলাকার মানুষ এখানে শরীরচর্চা করেন। স্থানীয় ছেলেরা এখানে বিকাল হইলে খেলা ধুলা করেন। স্থানীয়দের দাবী দোষীদের দ্রুত শাস্তির আওতায় নিয়ে আসা হোক।

আপনার মতামত লিখুন :