গোবিন্দগঞ্জ উপজেলার শালমার ইউনিয়নে গ্রিলের হেজবল কেটে চুরি

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  01:39 PM, 15 May 2022

সম্প্রতি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের উজিরপাড়ায় রাতের আধাঁরে চুরি সংঘঠিত হচ্ছে। স্থানীয় একাধিক এলাকাবাসী সূত্রে জানাযায়, সম্প্রতিকালে তাদের গোয়াল ঘরে গরু, হাস-মুরগী, ধান চুরি হচ্ছে। এমনই এক ঘটনা ঘটেছে উজিরপাড়া গ্রামের বেলাল উদ্দীন সরকারের প্রবাসী ছেলে ওয়াজেদ সরকারের বাড়িতে।

গত বৃহষ্পতিবার রাতে কে বা কাহারা শত্রুতা করে তার ঘরের প্রধান দর্জার হেজবল কেটে ঘরে রক্ষিত বস্তা ভর্তি ধান ও বাড়ীতে ব্যবহৃত ওয়ার পাম্পের পাইপ ভাঙচুর করে মোটর, সিলিং ফ্যান চুরি হয়।

এব্যাপারে প্বার্শবর্তী বাড়ির সুমন জানান, আমার ঘরের মুল দরজায় তালা দিয়ে ওই বাড়িতে এই ধরনের কার্যকালাপ চালানো হয়। সম্ভবত এটা শত্রুতা করেই করেছে। আমরা স্থানীয় মেম্বারের মাধ্যমে পুলিশকে অবগত করেছি।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য সনজিব হোসেন পলাশ জানান, ইতি পূর্বেও আমার এলাকায় এমন ঘটনা বৃদ্ধি হওয়ার কারনে গ্রাম পুলিশের টহলের ব্যবস্থা করেছি। এছাড়া থানা পুলিশের সহায়তায় নির্মুলে তৎপর রয়েছে।

এদিকে ভুক্তভোগী পরিবারের গৃহিনী শ্যামলী বেগম জানান, ইতিপূর্বেও আমার বাড়ীর মুরগীর ঘর থেকে মুরগী চুরি করেছে। এখন আবার আমার পাকা ঘরের গ্রিলের হেজবল কেটে এই ধরনের চুরি করেছে। এতে আমার প্রায় ২৫-৩০হাজার টাকার মত ক্ষতি করেছে। এটি কেউ শত্রুতা করে করেছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :