গোবিন্দগঞ্জ থানা ছাত্রদলের নবনির্বাচিত কমিটির আলোচনাসভা

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  09:08 PM, 19 August 2020

গাইবান্ধা গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গোবিন্দগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ আল আমিন রনি’র সভাপতিত্বে থানা ছাত্রদলের সদস্য সচিব মনির হোসেন সরকারের সঞ্চালনায় উক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।আলোচনা সভা ও বৈঠকে বক্তৃতা রাখেন পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ খাইরুল ইসলাম,সদস্য সচিব আরিফুল ইসলাম
আরিফ,এছাড়া আরোও বক্তৃতা রাখেন,যুগ্মআহবায়ক শ্রীঃগোবিন্দ কুমার,মমিন প্রধান,জুন্নুরাইন রাব্বি,ফেরদৌস আলম,সোহেল রানা সাগর,জুয়েল খন্দকার।

এছাড়া আরও বক্তৃতা রাখেন ছাত্রদলের সদস্য বেলাল তালুকদার, নুরুজ্জামান সুজন,রাসেল মাহমুদ, জুলফিকার ইসলাম,নেওয়াজ মোহাম্মদ তারেক মন্ডল,সৈকত কুমার,উজ্জল শেখ,ফিরোজ কবির জনি প্রমূখ।

উক্ত নেতৃবৃন্দের বক্তৃতায় থানা ছাত্রদলের আগামী দিনের কর্ম পরিচালনা ফুটে ওঠে ও বিভিন্ন গঠনমূলক আলোচনা হয়। সকলের মতামতের উপর গুরুত্ব দিয়ে থানা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব বলেন আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই।স্থানীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের মতামতের উপর সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রত্যেকটি ইউনিটের সদস্য নবায়নের মাধ্যমে সকল ইউনিট কমিটি ঘোষণা করা হবে এবং সংগঠনের গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে থানা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্যসচিব দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :