তারেক রহমানকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বগুড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  10:00 AM, 19 July 2022

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বগুড়া জেলা ছাত্রদল।

সোমবার (১৮ জুলাই) বিকেলে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি শহরের আলতাফুন্নেসা খেলার মাঠ থেকে শুরু হয়ে নবাববাড়ি রোডস্থ সড়ক প্রদিক্ষণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহরাব হোসেন বাপ্পি, জাহাঙ্গীর আলম মানিক, যুগ্ন সম্পাদক নাদিম মাহমুদ, সহ সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম, সাজু আহম্মেদ রবি, সহ সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, উজ্জল হোসেন, অভিসহ জেলা ছাত্রদলের অধীনস্থ ২৮টি ইউনিট সমূহের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক আমাদের আবেগের জায়গা, দেশনায়ক তারেক রহমানকে নিয়ে যেকোনো ধরণের ধৃষ্টতাপূর্ণ আচরণ বগুড়ার ছাত্রদল মেনে নেবে না। এ সময় তিনি জেলা ছাত্রদলের সকল ইউনিটের নেতৃবৃন্দদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।।

আপনার মতামত লিখুন :