দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না – বরকত উল্লাহ বুলু

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  05:25 PM, 25 May 2022

আজ ২৫ মে সকালে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও কটুক্তির প্রতিবাদে প্রতিবাদ সভায় প্রধান অতিথি বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না।

বাংলাদেশের রাজনীতি দেশের জনগণের কাছে এখন অভিশপ্ত হয়ে দাড়িয়েছে। বিভিন্ন ধরনের বড় বড় প্রকল্প অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে জনগণের টাকা লুটপাট করে নিয়ে যাচ্ছে। শ্রীলংকার দিকে তাকান, অনিয়ম ও দুর্নীতির কারণে দেশকে দেওলিয়া করেছে। এখন জনগণ রাস্তায় নামার কারণে তারা পালাবার পথ পাচ্ছে না। তিনি আরো বলেন, এদেশের জনগণ যখন রাস্তায় নামবে আপনারাও পালাবার পথ খুঁজে পাবেন না। তিনি তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, পদ্মাসেতু প্রসঙ্গে সরকার যে অশ্লীন বক্তব্য দিয়েছেন তা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার শামিল। এই বক্তব্যের জন্য সরকারকে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।

সংগঠনের আহ্বায়ক এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন হৃদয়ের পরিচালনায় প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা, কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আব্দুল্লাহ আল বাকী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতা এম এ হান্নান, ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের আহ্বায়ক আরশাদুল আরিস ডল, কৃষক দলের কুটির ও শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নাঈম, যোগাযোগ বিষয়ক সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন বেপারী, শরীয়তপুর জেলা কৃষক দলের সভাপতি বিএম হারুন-অর-রশিদ, জিয়া সমাজকল্যাণ পরিষদের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকন, সংগঠনের যুগ্ম আহ্বায়ক মোঃ নুরুল আমিন, মোস্তাফিজুর রহমান, ইউসুফ আলী মিঠু, সিরাজুল ইসলাম তালুকদার, শফিকুল ইসলাম সবুজ, মুসা ফরাজী, তোফায়েল হোসেন মৃধাসহ প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :