প্রকাশ্যে ঘুরছে হত্য মামলার আসামিরা (ফলোআপ)

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  01:20 PM, 21 July 2020

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা কচুয়া ইউনিয়নের মুদি দোকান ব্যবসায়ী ওসমানের পাড়া গ্রামের হাসিবুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মামলার মূল আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেপ্তার করছে না বলে অভিযোগ করেছেন মামলার বাদীনি সহ এলাকা বাসি।

নিহতের স্ত্রী ও এলাকাবাসী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, হত্যার ১ মাস অতিবাহিত হলেও মূল আসামি আজ পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি থানা পুলিশ।

সাঘাটা থানার ওসি সংবাদ আজকাল কে জানান,উভয় পক্ষে র মামলা দায়ের হয়েছে,এবং দুই পক্ষের ১০ ১২ জন আদালতে হাজিরা দিয়ে জামিন নেন।বাকিদের ও আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে।আর যেহেতু
হাসিবুর রহমান ঘটনার ১৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।সে বিষয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য,স্থানীয়রা জানান,সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের সতীতলা গ্রামের সাহেব বাজার নামক স্থানে মুরগী বিক্রয়ের পাওনা ৬শ’ টাকা কে কেন্দ্র করে ওসমানেরপাড়া ও সতীতলা গ্রামবাসীর মধ্যে ঘটনার দুই দফা ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এর জের ধরে এক পর্যায়ে দোকানদার আউয়ালের সাথে মুরগী বাকী নেওয়া আনারুলের সঙ্গে বাক বিতন্ডার সৃষ্টি হয়।

পরে ঘটনাটি জানাজানি হলে সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বকুলের লোকজন ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলীর লোকজনের সাথে দফায় দফায় সংঘর্ষ বাধে। শেষে দুই গ্রামবাসীর মধ্যে বড় সংঘর্ষের সৃষ্টি হয়।

এতে উভয় পক্ষের ৪২ জন আহত হয়।
আহতদের সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হইলেও তার কিছুদিন পর ৪ জুলাই ওসমানের পাড়া গ্রামের হাসিবুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।থানায় হত্যা মামলা হয়। কিন্তু আসামিরা এখনো এলাকায় প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে বলে স্থানীয় দের অভিযোগ।

এ ঘটনায় সাঘাটা থানা ও বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

আপনার মতামত লিখুন :