বগুড়ায় সোনার বাংলা পরিষদের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  10:31 PM, 13 May 2020

আবু সাঈদ,স্টাফ রিপোর্টার বগুড়াঃ বগুড়া শহরের কালিবালায় সোনার বাংলা পরিষদের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

বুধবার দুপুরে ১৯নং ওয়ার্ডের কালিবালায় সোনার বাংলা পরিষদের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক আঃ মতিন সরকার। বিতরনকালে তিনি বলেন, আপনার সবাই ঘরে থাকুন, পরিবার পরিজনদের নিয়ে নিরাপদে থাকুন।

মহামারী করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সর্বদা মাস্ক ব্যবহার করুন ও সামাজিক দুরুত্ব বজায় রাখুন। তিনি আরোও বলেন, যতদিন বেঁচে আছি আপনাদের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার চেষ্ঠা করব। পরিশেষে সরকারের সকল স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া শহর শাখা উত্তর শ্রমিক লীগের সভাপতি জালাল উদ্দিন শেখ, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মোঃ শামিম, মাটিডালী বন্দর শ্রমিক লীগ কমিটির সভাপতি আবু কালাম আকন্দ, সাংগঠনিক সম্পাদক রহিম বাদশা, ১৯নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারন সম্পাদক ও সোনার বাংলা পরিষদের সভাপতি এস এম সোহাগ, অত্র সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য সোহেল শেখ, নুর আলম, সম্পদ, মালেক প্রমুখ।

আপনার মতামত লিখুন :