বগুড়ায় স্যোস্যাল মিডিয়ায় গ্রুপ চ্যাটে প্রশ্ন পত্র ফাঁস; আটক ১, বহিষ্কার ২শিক্ষার্থী

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  01:13 PM, 02 May 2023

জাহিনুর ইসলাম : এসএসসি পরীক্ষা ২০২৩ এর বাংলা ২য় পত্র পরীক্ষা চলাকালে বগুড়া সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনের সময় ভূয়া এক শিক্ষককে তল্লাশি কালে, সকালে স্মার্ট ফোন দেখতে পায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সাইদা পারভিন।

সন্দেহভাজন মনে হলে ওই স্মার্ট ফোনে SSC BATCH 2023 নামে একটি ফেসবুক মেসেঞ্জার গ্রুপ দেখতে পান। ওই গ্রুপে দেখা যায় প্রায় শতাধিক পরিক্ষার্থী সদস্য যুক্ত আছে। পরে জিজ্ঞেসাবাদের স্বীকারোক্তিতে টাকার বিনিময়ে এই কাজ করেছে বলে জানায় ওই ভূয়া শিক্ষক।

এসময় তাকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তি হলেন উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের ছায়েদ মন্ডলের ছেলে হৃদয় আহম্মেদ। এসময় ওই কেন্দ্রের দুই শিক্ষার্থীর কাছে স্মার্ট ফোন ও ওই গ্রুপে সংযুক্ত থাকায় তাদের কে সাময়িক বহিষ্কার করা হয়েছে । বহিষ্কারকৃত শিক্ষার্থীরা হলো উপজেলার আব্দুল মান্নান বালিকা উচ্চ বিদ্যালয়ের আফরিনা জাহান ও ভিকেনের পাড়া উচ্চ বিদ্যালয়ের কুমারী শ্রাবন্তী রানী।

এব্যাপারে পরীক্ষা কেন্দ্রের সচিব মোনারুল ইসলাম জনান, আটককৃত ওই ব্যাক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশে সর্পদ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :