বগুড়া জেলা ষ্টিল এন্ড ওয়ার্কসপ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে দোয়া ও মৃত সদস্য পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  12:31 AM, 18 July 2020

আজকাল ডেক্সঃ বগুড়া জেলা ষ্টিল এন্ড ওয়েল্ডিং ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ শ্রমিক ইউনিয়নের আয়োজনে দোয়া ও মৃত সদস্য পরিবারের মাঝে অনুদানের নগদ অর্থ বিতরন করা হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের জয়পুরপাড়ায় সংগঠনের কার্যালয়ে মৃত সদস্য আহাদ শেখের পরিবারের হাতে অনুদানের নগদ অর্থ তুলেদেন প্রধান অতিথি বগুড়া জেলা সম্মিলিত শ্রমিক স্বার্থ সংরক্ষন কমিটি ও গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের সভাপতি মোঃ আলমগীর হোসেন আলম।

অত্র সংগঠনের সভাপতি মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আতিকুল ইসলাম লয়া সঞ্চালনায় দোয়া মাহফিল ও মৃত সদস্য আহাদ শেখের পরিবারের হাতে অনুদানের নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ আইনজীবি এ্যাডঃ আজগর আলী, বিশিষ্ঠ ব্যবসায়ী এজাজ আহম্মেদ আছলাম, কাঠ শিল্প শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আবু সামাদ শাকিদার, জেলা ষ্টিল এন্ড ওয়েল্ডিং ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ শ্রমিক ইউনিয়নের সহ সাধারন সম্পাদক স্বাধীন,কোষাধ্যক্ষ তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক শহিদুুজ্জামান সোহান, ক্রীড়া সম্পাদক জাকারিয়া, দপ্তর সম্পাদক আলম হোসেন, ধর্মীয় সম্পাদক আজিজার রহমান প্রমূখ।

মরহুমের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী অনুদানের নগদ অর্থ গ্রহন করে। অনুষ্ঠান শেষে অত্র সংগঠনের সকল মৃত সদস্যদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আপনার মতামত লিখুন :