বগুড়া র‌্যাবের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  04:01 PM, 28 June 2020

আজকাল ডেক্সঃ র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতোমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ২৮ জুন ২০২০ ইং তারিখ রাত্রি ০৩.৪৫ ঘটিকার সময় বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন উথলী রথবাড়ীস্থ সাহা হিমাগার (প্রাঃ) লিমিটেড এর সামনে পাঁকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় ফেন্সিডিল বহনের সময় মাদক ব্যবসায়ী ১। মোঃ রুবেল মন্ডল (৩০), পিতা-মোঃ শহিদুল ইসলাম, সাং-ঘোড়াপা, ২। মোঃ নুর আলম (২৮), পিতা-মোঃ তোজাম্মেল হক, উভয় থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটদ্বয়কে মোট= ৫০০ (পাঁচশত) বোতল ফেন্সিডিল, ০১ টি ট্রাক (বগুড়া-ট-১১-২৪৭০), ০২টি মোবাইল এবং ০৩ টি সীমকার্ডসহ গ্রেফতার করে। আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে চেকপোষ্ট করার সময় একটি ট্রাক (বগুড়া-ট-১১-২৪৭০) সন্দেহ জনক মনে হলে উক্ত ট্রাকের ড্রাইভারকে জিঙ্গাসাবাদে সে জানায় উক্ত ট্রাকে ফেন্সিডিল রয়েছে। যা উক্ত ট্রাকে বহনকৃত পাথরের নিচে লুকায়িত অবস্থায় রয়েছে। পরবর্তীতে পাথর সড়িয়ে ট্রাক তল্লাশি করে পাথরের নিচে অভিনব কায়দায় রক্ষিত ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল এর বড় বড় চালান সমগ্র বাংলাদেশে সরবরাহ করে আসছিল মর্মে জানা যায়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

আপনার মতামত লিখুন :