বগুড়া সদরের ঘোলাগাড়ী দরগাতলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের গেট উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  10:28 PM, 28 March 2016

সদর উপজেলা বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদরের ঘোলাগাড়ী দরগাতলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের গেট উদ্বোধন ও মতবিনিময় সভা বিদ্যালয়ের সভাপতি , বগুড়া জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও এরুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ মন্ডলের সভাপতিত্বে শুক্রবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়। পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। প্রথমে ফিতা কেটে গেট উদ্বোধন করেন প্রধান অতিথি সদর উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা । এরপর গেটের ফলক উন্মচন ও দোআয় অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এরুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ মন্ডল অত্র এলাকার সার্বিক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং আগামীতে পুনরায় নির্বাচিত হলে এলাকার উন্নয়নমুলক অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রতিশ্রতি দেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী এ,বি এম মোজাম্মেল পল্টু, মাহফুজার রহমান, বিশিষ্ঠ ব্যবসায়ী সেক্রেটারী ছামছুর রহমান ,আলম, ডাঃ হাবিবুর রহমান, রশিদ,মাস্টার, ইউপি সদস্য কুমকুম হোসেন সেলিনা, আঃ রাজ্জাক, অভিভাবক সদস্য ইমরান হোসেন, দাতা সদস্য বাবু হেমন্ত কুমার , ওয়ালিদ ও প্রধান শিক্ষক জহুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের শেষে উপস্থিত সবার জন্য এক প্রীতি ভোজের আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :