বগুড়া সদর গোকুলে পূর্ব শক্রতার জেরে বাড়িতে হামলা থানায় অভিযোগ

বার্তা বিভাগবার্তা বিভাগ
  প্রকাশিত হয়েছেঃ  08:11 PM, 28 August 2022

বগুড়া সদর থানার অভিযোগ সূত্রে জানা গেছে সদরের গোকুল দক্ষিন পাড়ার মৃত আঃ জলিল মন্ডলের পুত্র রফিকুল ইসলাম একই এলাকার আঃ সামাদের পুত্র রাকিবকে কাজের জন্য সৌদি আরবে পাঠায়। সেথানে সে শাস্তি পূর্ণভাবে চাকুরী করছে। এখানে তার মা রাবেয়া বেগম বলে বেড়াচ্ছে তার ছেলে নাকি চাকুরী বা কাজ পায়নি। ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা।

বাদী রফিকুল ইসলাম জানান, তার ছেলে চাকুরী করা অবস্থায় এ কথা বিভিন্ন জায়গায় বলার কারনে আমার অনুপস্থিতিতে সে ও তার অপর ছেলে রাইদুল মিলে গত ২১ /৮/২২ ইং তারিখ সকাল অনুমান ১০ টায় আমার বাড়ীতে অনধিকার প্রবেশ করে আমার স্ত্রীকে দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্যেশে মারতে এলে সে প্রাণ ভয়ে বাড়ির মধ্যে পালিয়ে যায়। সে অবস্থায তারা আমার স্ত্রীকে না মারতে পেরে বাড়ীর দরজা ভাংচুর করে অশ্লিল ভাষায় গালিগালাজ করে এবং ভবিষ্যতে সুযোগ পেল আমাদের বড় ধরনের ক্ষতি করার হুমকি প্রদান করে বলে বাদী স্থনীয় সাংবাদিকদের জানান।

এ বিষয় রফিকুল বাদী হয়ে গত ২১/৮/২২ ইং তারিখে বগুড়া সদর থাসায় আঃ সামাদের পুত্র রাইদুল ও রাইদুলের মাও রাবেয়া বেগম এর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে বগুড়া সদর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

আপনার মতামত লিখুন :