বগুড়া সোনাতলায় ফিল্মস্টাইলে শিক্ষা প্রতিষ্ঠান ভাংচুর ঃমুলহোতা ইছাহাক মেম্বার আটক

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  09:18 PM, 12 September 2023

সংবাদ আজকাল ঃ বগুড়ার সোনাতলা উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠান ভাংচুরের ঘটনায় মুল হোতা ইছাহাক মেম্বার কে আটক করেছে সোনাতলা থানা পুলিশ। আটককৃত ইছাহাক মন্ডল মধুপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। ইছাহাক ওই এলাকার জনাব আলী মন্ডলের ছেলে।

উল্লেখ্য গত ১০ সেপ্টেম্বর শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের কালাইহাটা প্রতিভা আদর্শ শিশু নিকেতন বিদ্যালয়ে ইসাহাক মন্ডল তার দলবল নিয়ে বিকাল ৪ টায় বিদ্যালয়ে ঢুকে দেশীয় অস্ত্রের ভয় দেখে স্কুলের দপ্তরি আব্দুল হাদীর কাছ থেকে বিদ্যালয়ের চাবি নিয়ে তাকে বের করে দেয়।

এরপর বিদ্যালয়ে প্রবেশ করে ১৪ টি সিসি ক্যামেরা ভাংচুরসহ অন্য ৮টি সিসি ক্যামেরা, ডিভিআর, কম্পিউটার, জরুরি কাগজপাত্রাদিসহ নগদ টাকা লুট করে বিদ্যালয়ের তালা দিয়ে চাবি নিয়ে চলে যায়।

ঘটনাটি ঘটার পরেই বিদ্যালয় পরিদর্শন করেন উপ পুলিশ পরিদর্শক জুলহাস উদ্দীন। পরে প্রতিষ্ঠান প্রধান আবু হানিফ বাদী হয়ে সোনাতলা থানায় মামলা দায়ের করেন। তিনি বলেন, ‘ইছাহাক ও তার বাহিনী অতর্কিতভাবে আমার বিদ্যালয়ে হামলা চালায়।

বিদ্যালয়ের দপ্তরিকে মারধর করেন এবং আমাকে মেরে ফেলার হুমকি দেন। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি,তাই আইনের আশ্রয় নিয়েছি।

ঘটনার সত্যতা স্বীকার করে সোনাতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বলেন, এটি একটি নিন্দনীয় কাজ। মামলা হওয়ার পরপরই আমরা মুল আসামীকে গ্রেফতার করেছি। আমাদের গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :