বগুড়া সোনাতলায় বাড়ীর পার্শ্বে বিলের মাঝে গাছের ডগায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সোনাতলা থানা পুলিশ

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  12:08 AM, 06 September 2021

সংবাদ আজকাল ঃ  রবিবার সকালে সোনাতলা উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের বালিয়া ডাঙ্গা গ্রামের আনসার সদস্য ও ঢাকায় এক ব্যাংকে সেকুরিটিগার্ড চাকুরীজীবি ছানোয়ার হোসেন এর স্ত্রী তিন সন্তানের জননী ইরিনা বেগম নামে ওই গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে বাড়ি ছেড়েছে নিহতের স্বামী ও এক সন্তান।

 

স্থানীয় গ্রামবাসি ও নিহত গৃহবধুর শ্বাশুরী জানান,শনিবার বিকেলে ইরিনার ছেলে লেমন এর স্ত্রী ও স্বামী ছানোয়ার এর সাথে সাংসারিক বিবাদ ঘটে এরপর সন্ধা থেকে তাকে আর খুজে পাওয়া যায়নি। রবিবার সকালে বাড়ীর পার্শ্বে বন্যার পানির ভিতর একটি কাঠ কাছে ইরিনার ঝুলন্ত লাশ টের পায় স্থানীয় গ্রাম বাসি ,এরপর ঘটনা জানাজানি হলে সকালে সোনাতলা থানা পুলিশকে খবরদেয় নিহতের ভাই হেলাল, এসময় ঘটনাস্থলে সাধারণ মানুষের উপচেপড়া ভির করে।

 

পরে সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজাসহ সর্ঙ্গীয় ফোস গিয়ে ওই গ্রহবধুর লাশ উদ্ধার করে মৃত্যর সঠিক কারন জানার জন্য ময়নাতদন্তর জন্য বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে প্রেরন করেন। এব্যাপারে নিহতের ভাই হেলাল বাদি হয়ে সোনাতলা থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করেন বলে জানান সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা।

আপনার মতামত লিখুন :