বগুড়া সোনাতলায় মেয়র নান্নু’র মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

SangbadAjKalSangbadAjKal
  প্রকাশিত হয়েছেঃ  01:59 PM, 13 November 2021

সংবাদ আজকাল ঃ
বগুড়া সোনাতলা পৌরসভার নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুর নিঃশর্তে মুক্তি ও উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামান লীটন সহ দোর্ষীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠন। আজ শনিবার সকালে সোনাতলা পৌর এলাকার তিনমাথা গাজীপ্লাজায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, জনপ্রিয় মেয়র নান্নু ও তার পরিবারের সদস্যদের এবং শুভাকাঙ্ক্ষীদের বিরুদ্ধে ষরযন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্তে মুক্তি ও তার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান।
 উল্লেখ্য,  গত ২ই নভেম্বর বগুড়া সোনাতলা পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মেয়র নান্নু নির্বাচিত হওয়ার পর,  ৩রা নভেম্বর দুপুরে সোনাতলা উপজেলা রোডস্থ মাইক্রোষ্ট্যান্ডে রাস্তায়  মেয়র উপজেলা যাওয়ার পথে উপজেলা চেয়ারম্যান ও পরাজিত প্রার্থীর লোকজনের সাথে বাকবিতণ্ডার ঘটনায় সংঘর্ষে উভয় পক্ষের মামলা দ্বায়ের হলে নির্বাচিত মেয়র নান্নু কে ঢাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
মানববন্ধনে  প্রায় ৪হাজার নারী হাতে ব্যানার ফেষ্টুন নিয়ে নব-নির্বাচিত মেয়র নান্নু  মুক্তি চায়  এবং বিক্ষোভ মিছিল করে।
এসময় বক্তব্য রাখেন,  সোনাতলা দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক আছালত জামান পলাশ, সোনাতলা বনিক সমিতির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম আকন্দ, ১.২.৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত নারী কাউন্সিলর কুলসুম বেগম প্রমূখ।

আপনার মতামত লিখুন :